র‌্যাবিটহোলে দেখা যাবে বিশ্বকাপের সব খেলা
প্রকাশ : ২৬ মে ২০১৯, ১৪:৪৭
র‌্যাবিটহোলে দেখা যাবে বিশ্বকাপের সব খেলা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

৩০ মে থেকে শুরু হচ্ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের শ্রেষ্ঠত্বের লড়াই। বিশ্বসেরার মুকুট অর্জনে মাঠে নামবে ১০টি দল। মাশরাফির নেতৃত্বে বাংলাদেশ দল নিজেদের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে ২ জুন। বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৪ জুলাই।


ইতোমধ্যেই বিশ্বকাপ ঘিরে চলছে নানা আয়োজন। এই আয়োজনে পিছিয়ে থাকছে না আইসিসির বাংলাদেশ অঞ্চলের ডিজিটাল ব্রডকাস্টিং পার্টনার র‍্যাবিটহোল বিডি।


বিশ্বকাপের প্রতিটি খেলা বাংলাদেশে অনলাইনে দেখানোর একমাত্র স্বত্ব র‍্যাবিটহোল বিডির। বিগত সময়গুলোতে বাংলাদেশের ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচগুলো অনলাইনে ক্রিকেট ভক্তদের দেখার সুযোগ করে দেয়া একমাত্র ডিজিটাল প্ল্যাটফর্ম র‌্যাবিটহোল।


ডিজিটাল প্লাটফর্মে বাংলাদেশের ক্রীড়াপ্রেমীদের প্রিয় র‍্যাবিটহোল এবার ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের প্রতিটি ম্যাচ সরাসরি দেখাবে তাদের নিজস্ব ওয়েবসাইটে www.rabbitholebd.com। শুধুমাত্র লগ ইন করেই বিনামূল্যে খেলা দেখতে পারবেন বাংলাদেশের যে কোনো দর্শক।


র‌্যাবিটহোলের অফিসিয়াল ওয়েবসাইটে ম্যাচগুলো দেখার জন্য যা করতে হবে: https://www.rabbitholebd.com এই লিংকে ক্লিক করে ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। ওয়েবসাইটের ওপরের ডান দিকে কোণায় লগ ইন অপশনে ক্লিক করে নিবন্ধন করতে হবে গ্রাহককে। শুধুমাত্র মেইল আইডি কিংবা ফোন নাম্বার দিয়েই নিবন্ধন করা যাবে। অথবা পাঠকের ফেসবুক কিংবা জি-মেইল আইডি ব্যবহার করেও নিবন্ধন করা যাবে। সহজ এই প্রক্রিয়া শেষে বিনা খরচে বিশ্বকাপের খেলা লাইভ দেখা যাবে ওয়েবসাইটটিতে এবং একই সঙ্গে পাওয়া যাবে বিশ্বকাপ ঘিরে র‌্যাবিটহোলের বিভিন্ন স্পোর্টস কনটেন্ট।


উল্লেখ্য, যাত্রা শুরুর পর থেকে লাইভ স্ট্রিমিং অ্যাপ র‍্যাবিটহোল বিডি বাংলাদেশের ক্রীড়ানুরাগীদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পায়। শুরু থেকে বাংলাদেশের বিভিন্ন খেলা প্রচার করে এসেছে র‌্যাবিটহোল অ্যাপে। এছাড়াও বিভিন্ন সিরিজের ম্যাচ, ম্যাচের বিভিন্ন গুরুত্বপূর্ণ অংশ এবং হাইলাইটসগুলো দর্শকরা দেখতে পেয়েছেন র‌্যাবিটহোলের ইউটিউব চ্যানেল ‘র‌্যাবিটহোল স্পোর্টস’-এ।


কিন্তু প্রথমবারের মতো ২০১৮ সালের জুনে বাংলাদেশ ও আফগানিস্তান সিরিজটি র‌্যাবিটহোল তাদের অফিসিয়াল ওয়েবসাইট https://www.rabbitholebd.com এ সম্প্রচার করে। এর মাধ্যমেই র‍্যাবিটহোল ওয়েবসাইটের যাত্রা শুরু হয়।


এবারো র‍্যাবিটহোলের ওয়েবসাইটে খেলা দেখার সবচেয়ে বড় সুবিধা হলো এখানে সরাসরি ম্যাচগুলো দেখা যাবে কোনো সাবস্ক্রিপশন চার্জ ছাড়াই, একেবারে বিনামূল্যে। তাই বরাবরের মত এবারো বিশ্বকাপে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য খেলা দেখার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম হবে র‍্যাবিটহোল।


বিবার্তা/তাওহীদ/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com