বিশ্বকাপের জন্য সবার দোয়া চাইলেন মাশরাফি
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১৬:৫৮
বিশ্বকাপের জন্য সবার দোয়া চাইলেন মাশরাফি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দ্বিতীয়বারের মতো বিশ্বকাপে বাংলাদেশকে নেতৃত্ব দিতে যাচ্ছেন টাইগার অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। ইতোমধ্যেই বিশ্বকাপকে কেন্দ্র করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। যে স্কোয়াডকে বলা হচ্ছে বিশ্বকাপে বাংলাদেশের সেরা একাদশ। তাই বিশ্বকাপগামী দলের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।


স্বাভাবিকভাবেই সংসদ সদস্যের দায়িত্ব পালন করতে হয় মাশরাফিকে। এরই অংশ হিসেবে গতকাল বুধবার দুপুরে নড়াইল জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে মতবিনিময় করেন তিনি।


২০১৫ বিশ্বকাপে মাশরাফির নেতৃত্বে কোয়ার্টারে খেলেছিল বাংলাদেশ। এবারও দলের কাছে তেমন কিছুই চাচ্ছে দেশবাসী। এতদিন মাশরাফি একজন ক্রিকেটার থাকলেও একাদশ সংসদ নির্বাচনে তিনি এমপি নির্বাচিত হন।


এ সময় মাশরাফি বলেন, আগামী ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপে খেলতে যাচ্ছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন দেশের জন্য ভালো কিছু উপহার দিতে পারি।


জানা গেছে, বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবেন টাইগাররা। তাতেও দলকে নেতৃত্ব দেবেন মাশরাফি। দুই টুর্নামেন্টের জন্যই সবার কাছে দোয়া চেয়েছেন ম্যাশ।


এবারের বিশ্বকাপে বাংলাদেশ অন্যান্য দলগুলোর মতই ৯টি ম্যাচ খেলবে। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসের ১০টি মাঠে প্রায় দেড়মাস ধরে একটি ট্রফির জন্য লড়াই করবে বিশ্বের দশটি দেশ।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com