টাইগারদের বাড়তি নিরাপত্তা দিচ্ছে না ইংল্যান্ড
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৯, ২০:৪৪
টাইগারদের বাড়তি নিরাপত্তা দিচ্ছে না ইংল্যান্ড
প্রিন্ট অ-অ+

ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ শুরুর আগে লেস্টারশায়ারে সপ্তাহখানেক অনুশীলন ক্যাম্প করবে বাংলাদেশ দল। কিন্তু ওই সময় টাইগারদের বাড়তি নিরাপত্তা ছাড়াই থাকতে হবে। ক্যাম্প চলাকালে বাংলাদেশ দল বাড়তি সশস্ত্র নিরাপত্তাব্যবস্থা পাবে কিনা, সেটি ‌ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কাছেই জানতে চেয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তার জবাবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে ওই সময় বাংবিবার্তা প্রতিবেদকলাদেশ দলকে বাড়তি কোনো নিরাপত্তা দেয়া হবে না। ইংল্যান্ডে কেবল রাজপরিবার সশস্ত্র নিরাপত্তা পায়।


গণমাধ্যমের কাছে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বলেছেন, ইংল্যান্ড থেকে জানানো হয়েছে, লেস্টারশায়ারে বাংলাদেশ দলকে সশস্ত্র নিরাপত্তারক্ষী দেওয়া সম্ভব হবে না। এটা শুধু তাদের রাজপরিবারকেই দেওয়া হয়। তবে বিশ্বকাপের সময় আমাদের দলের সঙ্গে যে দুজন নিরাপত্তা লিয়াজোঁ কর্মকর্তার থাকার কথা, তারা এখন লেস্টারশায়ার থেকেই দায়িত্ব পালন করবেন। তাদের খরচ বিসিবি বহন করবে। প্রয়োজনে তারা স্থানীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করবেন।


এদিকে আয়ারল্যান্ড সফরে বাড়তি নিরাপত্তার জন্য সেদেশের ক্রিকেট বোর্ডের কাছে প্রস্তাব দিয়েছে বিসিবি। দু-একদিনের মাঝেই জবাব আসবে বলে আশা করছেন জালাল ইউনুস।


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com