সাব্বিরের পরিবর্তে আসতে পারেন রুবেল
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২৮
সাব্বিরের পরিবর্তে আসতে পারেন রুবেল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নেপিয়ারে সিরিজে দ্বিতীয় ওয়ানডের আগে দুইদিন সময় পাওয়া গেছে। এই সময়টায় নিজেদের প্রস্তুত করা এবং কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার কাজটা নিশ্চয়ই অনেকখানিই করতে পেরেছেন মাশরাফি-মুশফিক-তামিম-মোস্তাফিজরা।


শনিবার বাংলাদেশ সময় ভোর ৪টায় দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। জানা গেছে, খুব বেশি পরিবর্তন না হলেও একটি পরিবর্তন আসতে পারে একাদশে। ‘টু ইন ওয়ান’ সাকিব আল হাসান না থাকায় এমনিতেই বাড়তি একজন ব্যাটসম্যান বা বোলার খেলাতে হচ্ছে।


নিউজিল্যান্ডের কন্ডিশনে কঠিন বোলিংয়ের মুখে পড়তে হবে চিন্তা করে প্রথম ওয়ানডেতে ব্যাটসম্যান বাড়ানোর সিদ্ধান্তই নিয়েছিল বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। সাত সাতজন স্পেশালিস্ট ব্যাটসম্যান (সাইফউদ্দিন আর মিরাজকে ধরলে ৯ জন ব্যাটসম্যান) নিয়েও ২৩২ রানের বেশি এগোতে পারেনি টাইগাররা।


দ্বিতীয় ওয়ানডেতে তাই একজন বোলার বেশি নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ। একাদশে প্রবেশ করতে পারেন গতিতারকা রুবেল হোসেন। সেক্ষেত্রে একজন ব্যাটসম্যান বাদ পড়বেন। তিনি কে? টপ অর্ডারে তেমন পরিবর্তনের সম্ভাবনা নেই। ব্যর্থদের তালিকায় তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা থাকলেও তারা দলের অপরিহার্য সদস্য। কোপটা তাই পড়তে পারে সাত নাম্বারে নামা সাব্বির রহমানের উপর। প্রথম ওয়ানডেতে দলের বিপর্যয়ের মুখেও ২০ বলে ১৩ রানেই আউট হয়ে যান হার্ডহিটার এই ব্যাটসম্যান।


সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।


বিবার্তা/আকবর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com