ম্যান ইউ ও পিএসজির বিরুদ্ধে বিশৃঙ্খলার অভিযোগ
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৭
ম্যান ইউ ও পিএসজির বিরুদ্ধে বিশৃঙ্খলার অভিযোগ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ম্যানচেস্টার ইউনাইটেড ও পিএসজির সমর্থকরা বিশৃঙ্খলা সৃষ্টি করায় তাদের ওপর অভিযোগ এনেছে ইউরোপ ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা-উয়েফা।


বুধবার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লিগে মুখোমুখি হয়েছিল ম্যানইউ ও পিএসজি।


ম্যানইউর ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে স্বাগতিকদের বিপক্ষে ইতিহাস তৈরি করে ম্যাচটি ২-০ গোলে জিতে নেয় ফরাসি ক্লাব পিসএজি। মাঠে দুই দলের খেলার উত্তাপ ছড়িয়েছে গ্যালারির দর্শকদের মাঝেও।ম্যানইউ-পিএসজির বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ।


ম্যাচের দ্বিতীয়ার্ধে সাবেক ম্যানইউর ফুটবলার বর্তমানে পিএসজিতে খেলা আর্জেন্টাইন তারকা অ্যাঙ্গেল ডি মরিয়ার দিকে পানির বোতল ছুড়ে মারে ম্যানইউর এক সমর্থক। কর্তব্যরত পুলিশ কর্মকর্তা বিষয়টি অবহিত করে সেই সমর্থককে সঙ্গে সঙ্গে গ্যালারি থেকে বের করে দেন। তবে তাকে গ্রেফতার করা হয়নি। এছাড়া স্টেডিয়ামের প্রবেশ পথের সিঁড়ি অবরোধ করার অভিযোগও আনা হয় ম্যানইউর বিরুদ্ধে।



অন্যদিকে পিএসজি সমর্থকদের বিরুদ্ধে ম্যাচ শুরুর আগে গ্যালারিতে আতশবাজি ফোটানো ও স্টেডিয়ামের বসার সিট নষ্ট করার অভিযোগ আনা হয়। উয়েফা জানায় ম্যাচ শুরুর বেশ কিছু আগে কয়েকজন পিএসজি সমর্থক গ্যালারিতে আতোশবাজি ফোটান, যা অনুমতি দেয়া হয়নি।


এছাড়াও ম্যাচ শেষে স্টেডিয়াম ছাড়ার আগে ওল্ড ট্রাফোর্ডের অ্যাওয়ে দর্শকদের জন্য বরাদ্দ সিটের প্রায় ৮০০টি সিট নষ্ট করে পিএসজি সমর্থকরা।


উয়েফা জানিয়েছে আগামী ২৮ ফেব্রুয়ারি কন্ট্রোল বোর্ড ও ডিসিপ্লিনারি কমিটি অভিযোগ গুলো শুনে তা খতিয়ে দেখবে।


বিবার্তা/মাইকেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com