বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে বুধবার
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ২২:৪৩
বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে বুধবার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্ব পরিভ্রমণে বেরিয়েছে আইসিসি ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ ট্রফি। তারই অংশ হিসেবে বুধবার বাংলাদেশে আসছে সোনালি ট্রফি।


বৃহস্পতিবার এশিয়ার সর্ববৃহৎ ও সর্বাধুনিক শপিংমল যমুনা ফিউচার পার্কে সর্বসাধারণের দেখার জন্য ট্রফিটি রাখা হবে। পরেরদিন ট্রফিটি যাবে সিলেটে। সেখান থেকে ২০ অক্টোবর চট্টগ্রাম। তার আগে বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি একাডেমির সামনে বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ট্রফিটি রাখা হবে।


জাতীয় দলের ক্রিকেটারদের দেখার জন্য বিসিবি একাডেমির সামনে ট্রফিটি রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আসন্ন জিম্বাবুয়ে সিরিজের জন্য মিরপুর স্টেডিয়ামে অনুশীলন চলছে মাশরাফিদের। তাদের কথা ভেবেই ট্রফিটি সেখানে রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ট্রফিটি দেখার সুযোগ থাকছে সাধারণ ক্রিকেটপ্রেমীদেরও।


২০১৯ সালের ৩০ মে থেকে ১৪ জুলাই ইংল্যান্ড ও ওয়েলসে বসবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের আসর। ২৭ আগস্ট দুবাইয়ে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সদরদফতর থেকে বিশ্বভ্রমণে বেরিয়েছে ক্রিকেট বিশ্বকাপের ট্রফি।


পাঁচ মহাদেশ, ২১ দেশ এবং ৬০-এর বেশি শহরে ঘুরে বেড়াবে ট্রফি। নয় মাসের পরিভ্রমণে এই প্রথম ট্রফিটি এমন ১১টি দেশে যাবে, যেখানে ক্রিকেট সবে ডালপালা মেলেছে। এসব দেশের মধ্যে রয়েছে নেপাল, মার্কিন যুক্তরাষ্ট্র ও জার্মানি। বাংলাদেশে বুধবার ট্রফিটি আসছে পাকিস্তান থেকে। ইংল্যান্ডে ট্রফিটি পৌঁছবে বিশ্বকাপ শুরু হওয়ার আগে, ২০১৯ সালের ১৯ ফেব্রুয়ারি।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com