জন্মদিনে দেশের মানুষের কাছে মাশরাফির অনুরোধ
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৮, ১৪:৪৬
জন্মদিনে দেশের মানুষের কাছে মাশরাফির অনুরোধ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গতকাল ছিলো বাংলাদেশের ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ৩৬তম জন্মদিন। জন্মদিনে ভক্ত-সমর্থকদের শুভেচ্ছায় সিক্ত ছিলেন ম্যাশ। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সর্বত্র মাশরাফিকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের অগণিত ক্রিকেটপ্রেমিরা।


১৯৮৩ সালের ৫ অক্টোবর নড়াইল শহরের মহিষখোলায় জন্মগ্রহণ করেন মাশরাফি।


রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড অ্যাকাউন্টে ভক্ত-সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মাশরাফি।


এক ভিডিও বার্তায় মাশরাফি বলেন, আশা করি সবাই ভালো আছেন। প্রথমে আপনাদের সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাতে চাই। কারণ আজকে সোস্যাল মিডিয়া থেকে শুরু করে বাইরে যখনই গিয়েছি, অনেক শুভেচ্ছা পেয়েছি, অনেক ম্যাসেজ পেয়েছি। সবাই আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। অবশ্যই আজকের দিনটা আমাদের ফ্যামিলির জন্য স্পেশাল। কেননা আমি শুধু না আমার ছেলেরও জন্ম হয়েছিল আজকের দিনে। এ কারণেই আমাদের ফ্যামিলির জন্য আজকের দিনটা খুবই স্পেশাল।


তিনি বলেন, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। শুধু আমার জন্য না, পুরো টিমকে আপনারা এভাবে সাপোর্ট দেবেন। কারণ আপনাদের সাপোর্টের জন্যই আমরা এ পর্যন্ত আসতে পেরেছি এবং আপনাদের দোয়া ও সাপোর্ট থাকলে ইনশাআল্লাহ আমরা সামনে আরো এগিয়ে যেতে পারবো।


তিনি আরো বলেন, আর শেষ কথা বলতে চাই, আপনারা আমার সন্তানের জন্য দোয়া করবেন, সে যেন বড় হয়ে ভালো মানুষ হতে পারে। ভালোভাবে চলতে পারে সে।


মাশরাফি বলেন, আজকের দিনে আমি আপনাদের কাছে একটা অনুরোধ রাখতে চাই, সবাই আমরা আমাদের দেশকে ভালোবাসি। বাংলাদেশ অনেক সুন্দর একটি দেশ। আমাদের চেষ্টার মাধ্যমে ইনশাআল্লাহ এই দেশকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো। আমাদের দেশকে আমরাই পারি সুন্দরভাবে গড়ে তুলতে। আপনারা সবাই সবার জায়গা থেকে একটু চেষ্টা করবেন। আমরাও চেষ্টা করবো ইনশাআল্লাহ, ধন্যবাদ।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com