নেইমারকে পেতে ২৯০০ কোটি টাকা দেবে রিয়াল!
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ১৭:০৭
নেইমারকে পেতে ২৯০০ কোটি টাকা দেবে রিয়াল!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

রিয়ালের সঙ্গে ৯ বছরের সম্পর্ক চুকিয়ে জুভেন্টাসে ভেড়েন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে তার জায়গাটা কেউ পূরণ করতে পারছেন না। সেটা ভালোভাবে ফুটে উঠেছে উয়েফা সুপার কাপে। অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ৪-২ গোলে শিরোপা খুইয়েছে গ্যালাকটিকোর।


আর এজন্য যেকোনো মূল্যে রোনালদোর শূন্যতা পূরণে মরিয়া রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের। আর সেই জায়গায় তার প্রথম পছন্দ নেইমার। ব্রাজিল যুবরাজকে পেতে ৩০০ মিলিয়ন ইউরো গুনতেও প্রস্তুত রিয়াল। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ২ হাজার কোটি টাকারও বেশি।


গত মৌসুমেই রেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরো (প্রায় ২১৪০ কোটি টাকা) ট্রান্সফার ফি’তে লা লিগার আরেক ক্লাব বার্সেলোনা ছেড়ে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই’তে (পিএসজি) নাম লিখিয়েছিলেন নেইমার। সেই রেকর্ড ভেঙে দিয়ে নেইমারকে কিনতে নতুন রেকর্ড গড়তেও কোনো সংশয় নেই রিয়ালের।


তবে নেইমারের বর্তমান ক্লাব পিএসজি পাহাড়সম ট্রান্সফার ফি’তে তাকে দলে নিয়ে মাত্র এক মৌসুম পরেই আবার ছেড়ে দিতে রাজি হবে কিনা সেটিই বড় প্রশ্ন। কিন্তু রিয়াল প্রেসিডেন্ট পেরেজ একবার যে বিষয়ে শক্তভাবে মন দেন সেটি যে তিনি পেয়েই ছাড়েন তার প্রমাণ মিলেছে অনেকবার। সেই ধারায় নেইমারকে বিশ্ব রেকর্ড গড়ে রিয়ালে নিয়ে এলেও অবাক হওয়ার কিছুই থাকবে না।


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com