ব্রাজিলের হয়ে একাদশে ফিরছেন নেইমার
প্রকাশ : ১০ জুন ২০১৮, ০২:৪১
ব্রাজিলের হয়ে একাদশে ফিরছেন নেইমার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অস্ট্রিয়ার বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচের শুরুর একাদশে থাকবেন নেইমার এমনটিই জানিয়েছেন ব্রাজিলের কোচ তিতে।


বাংলাদেশ সময় রবিবার রাত আটটায় প্রস্তুতিপর্বে নিজেদের শেষ ম্যাচটি খেলতে নামবে ব্রাজিল। এই ম্যাচ দিয়ে প্রায় সাড়ে তিন মাস পর প্রথম একাদশে ফিরছেন তারকা এই ফরোয়ার্ড।


পিএসজির হয়ে গত ২৫ ফেব্রুয়ারি লিগ ওয়ানের ম্যাচে পায়ের পাতার মেটাটারসাল হাড় ভাঙার পর দীর্ঘদিন খেলার বাইরে ছিলেন নেইমার। গত রবিবার ক্রোয়েশিয়ার বিপক্ষে বদলি হিসেবে প্রথম মাঠে নামেন এই ফরোয়ার্ড। ২-০ ব্যবধানে জেতা ওই ম্যাচে দলকে এগিয়ে নেওয়া গোলটি করেছিলেন তিনি।


নেইমারের অমন দুর্দান্ত প্রত্যাবর্তনে ম্যাচ শেষে বিস্ময় প্রকাশ করেছিলেন তিতে। আর এবার প্রিয় শিষ্যকে প্রথম একাদশে ফেরানোর পরিকল্পনার কথা জানালেন কোচ।


তিতে বলেন, আমরা অনুশীলনে ও ম্যাচে তার উন্নতি পর্যবেক্ষণ করছি। একই সঙ্গে তার আত্মবিশ্বাসের দিকেও চোখ রাখছি। আমি তাকে প্রতিপক্ষের ট্যাকল এড়িয়ে যেতে এবং প্রতিদ্বন্দ্বিতা করা বন্ধ করতে মানা করেছি। কারণ সেরে ওঠার সেরা উপায় হলো কঠিন ও সেরা মানের অনুশীলন।


২০১৬ সালের জুনে দায়িত্ব নেওয়া তিতের অধীনে এ পর্যন্ত ২০ ম্যাচ খেলে মাত্র একটিতে হেরেছে ব্রাজিল।


চার বছর আগে ঘরের মাঠে বিশ্বকাপের সেমি-ফাইনালে জার্মানির কাছে ৭-১ গোলে হারের ধাক্কাও কাটিয়ে উঠেছে দলটি। গত মার্চে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়দেরকে তাদেরই মাঠে গিয়ে হারায় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।


বিবার্তা/নুর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com