ইনজুরিতে কোহলি
প্রকাশ : ২৪ মে ২০১৮, ১৫:৩২
ইনজুরিতে কোহলি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আইপিএল শেষেই কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ড যাওয়ার কথা ছিল ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির। কাউন্টি ক্রিকেট ক্লাব সারের সঙ্গে তার সবকিছু পাকাপাকি হয়েও ছিল। কিন্তু বাঁধ সেধেছে ইনজুরি।


গুরুতর ইনজুরিতে পড়েছেন বিরাট কোহলি। তার মেরুদণ্ডে চিড় ধরা পড়েছে। তা থেকে সেরে উঠতে বেশ কিছুদিন লেগে যেতে পারে ভারতীয় অধিনায়কের।


মুম্বাইয়ের খার হাসপাতালের বিশেষজ্ঞ জানিয়েছেন, মেরদণ্ডের ডিস্ক সরে গেছে কোহলির। যদিও অস্ত্রোপচারের দরকার নেই। তবে সেরে উঠতে লম্বা সময় লেগে যেতে পারে। এ মুহূর্তে তাকে পুরোপুরি বিশ্রামে থাকতে বলেছেন তিনি।


টাইমস ইন্ডিয়া জানিয়েছে, কোহলির ইনজুরি গুরুতর। কতদিনের মধ্যে সেরে উঠবেন তা এ মুহূর্তে বলা যাচ্ছে না। আসন্ন ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজও মিস করতে পারেন তিনি।


গোটা আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে নেতৃত্ব দিয়েছেন তিনি।


আসছে ইংল্যান্ড সফর নিয়ে অন্যরকম পরিকল্পনা করেছিলেন কোহলি। ইংলিশ কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে নিজেকে পুরোপুরি প্রস্তুত করতে কাউন্টি ক্রিকেটে খেলতে চেয়েছিলেন তিনি। যেখানে সারের হয়ে খেলার কথা ছিল তার।


সবশেষ ২০১৪ সালে ইংল্যান্ড সফরটি মোটেও ভালো যায়নি আধুনিক যুগের ব্র্যাডম্যানের। ৫ টেস্টে ১৩.৪ গড়ে করেছিলেন মাত্র ১৩৪ রান। সেই রানখরা কাটিয়ে ওঠার মিশনে বড়সড় ধাক্কা খেলেন এ রানমেশিন। অটোমেটিকভাবেই যার প্রভাব পড়বে টিম ইন্ডিয়ার ওপর।


বিবার্তা/নুর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com