প্রতি ম্যাচেই ফিজ দারুণ শুরু করেছেন : জহির
প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৮, ১২:১৫
প্রতি ম্যাচেই ফিজ দারুণ শুরু করেছেন : জহির
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাবেক ক্রিকেটার জহির খান চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুস্তাফিজের পারফরমেনসের দারুণ প্রশংসা করেছেন।


শুরুর দিকে উইকেট পড়ে গেলে শেষে দিকের ব্যাটসম্যানরা স্বাভাবিকভাবেই চাপে থাকে উল্লেখ করে তিনি বলেছেন, প্রতি ম্যাচেই ফিজ দারুণ শুরু করেছেন। বোঝাই যায় তিনি শুরুর দিকে তছনছ করে দেয়ার মতো বোলার।


যদিও এবারের আসরে তিন ম্যাচের একটিতেও জয় পায়নি মুস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ান্স। জয়ের অনেকটা কাছে গিয়েও পাওয়া যায়নি কাঙ্ক্ষিত জয়। আর এই পরাজয়ের কারণ হিসেবে মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মার ভুল সিদ্ধান্তকেই দায়ী করছেন জহির খান।


চলতি আইপিএলে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করছেন ভারতের এই সাবেক পেসার। তার মতে, মুস্তাফিজ ও জসপ্রীত বুমরাহকে সঠিকভাবে ব্যবহার করছেন না রোহিত। দলটির শনিবারের ম্যাচ বিশ্লেষণ করে এমনটাই জানালেন জহির।


তিনি বলেন, ইনিংসের শুরুর দিকে দলের সেরা বোলার মুস্তাফিজ-বুমরাহকে ব্যবহার করছে না রোহিত। সে তাদেরকে ডেথ ওভারের জন্য রেখে দিচ্ছে। অথচ তাদের ইনিংসের শুরু দিকের বোলিং দারুণ কিছুর ইঙ্গিত দেয়। শুরুর দিকেই তাদের ব্যবহার করলে উইকেট পেত এবং ম্যাচের ফলাফল অন্য রকম হতে পারত। তারা শুরুর দিকে বোলিং করলে প্রতিপক্ষের উইকেট আরো বেশি পড়ত।


বিশেষ করে শনিবার দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষের ম্যাচ নিয়ে জহির বলেন, শুরুর দিকে মুস্তাফিজ-বুমরাহ বোলিং করলে শেষ ওভারে ১১ রানের জায়গায় হয়তো ১৭-১৮ রান থাকত। শুরুতে হার্দিক এবং অকিলা ধনঞ্জয়াকে বোলিং করিয়েছে রোহিত। ওরা কিন্তু মুম্বাইয়ের স্ট্রাইক বোলার নয়। আর তাতেই ঘটে গেছে বিপর্যয়।


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com