মর্মাহত সাকিব, তামিম ও মুশফিক
প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ১৩:৪৩
মর্মাহত সাকিব, তামিম ও মুশফিক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা থেকে নেপালগামী ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমান সোমবার দুপুরে কাঠমান্ডুতে বিধ্বস্ত হবার পর এ পর্যন্ত ৫০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।


স্বজনহারা ব্যথিত মানুষের জন্য মন কাদছে সাকিব, তামিম, মুশফিকেরও। সামাজিক যোগাযোগ মাধ্যমে হতাহত ব্যক্তিদের উদ্দেশ্যে শোক প্রকাশ করেছেন ক্রিকেটাররা।


সাকিব তার ফেসবুক পেজে লিখেছেন, ‘খবরটি জানতে পেরে ভীষণ মর্মাহত হলাম! ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটে যাওয়া ইউএস-বাংলা এয়ারলাইনসের বিমান দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার উদ্দেশে জানাই আমার আর শিশিরের গভীর সমবেদনা। আহত সবার দ্রুত সুস্থতা কামনা করছি। মহান সৃষ্টিকর্তা যেন এই বিপর্যয় কাটিয়ে উঠতে তাঁদের পরিবারের সদস্যদের সাহস জোগান, সেই প্রার্থনা করছি!


এদিকে টুইটারে তামিম লিখেছেন, ‘বিমানের সব যাত্রী ও তাঁদের স্বজনদের অবস্থা অনুভব করতে পারছি। আল্লাহ নিহত ব্যক্তিদের গ্রহণ করুন। বেঁচে যাওয়া ব্যক্তিরা যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন। আমরা সবাই তাঁদের জন্য দোয়া করি।’


অন্যদিকে দলের আরেক সেরা তারকা মুশফিকুর রহিমও বিমান দুর্ঘটনায় হতাহতদের স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মুশফিক ফেসবুকে দুর্ঘটনাকবলিত বিমানের ছবি দিয়ে লিখেছেন, ‘দয়া করে সবাই তাঁদের জন্য দোয়া করবেন।’


বিবার্তা/নুর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com