ডিসেম্বরেই বিরাট-আনুস্কার সানাইয়ের সুর
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৭:১৫
ডিসেম্বরেই বিরাট-আনুস্কার সানাইয়ের সুর
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

একজন মাঠ কাঁপান, আরেকজন পর্দা। দুই মেরুর দুই মহারথীর প্রেমের ব্যাপারে অবশ্য এখন আর কোনো রাখ-ঢাক নেই। চুটিয়ে প্রেমের রসায়ন গড়িয়েছে অনেক দূর। এবার প্রণয়ের অপেক্ষা। এবার সত্যি সত্যিই প্রণয়ে গড়াচ্ছে বিরাট কোহলি ও আনুস্কা শর্মার প্রেম।


ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডে’র দাবি, ৯ থেকে ১১ ডিসেম্বরের মধ্যে যে কোনো দিন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিরাট কোহলি ও আনুস্কা শর্মা। তবে দেশে নয়, ইতালিতে।


ইন্ডিয়া টুডের সূত্র মতে, ইতালির মিলানে পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্পন্ন হতে পারে বিরাট-আস্কার বিয়ে। এখন পর্যন্ত খবর, মিলানে এক পাঁচতারা হোটেলেই বিয়ে সারবেন এই জুটি। এই অনুষ্ঠানে এখনও পর্যন্ত কোনও ক্রিকেটার বা বলিউড তারকাদের আমন্ত্রিত করা হয়নি। জানা গিয়েছে বিয়ের অনুষ্ঠান সেরে ভারতে ফিরে গ্র্যান্ড রিসেপশন দেবেন কোহলি। ২১ ডিসেম্বর মুম্বাইয়ে সেই রিসেপশন হতে পারে।


অন্যদিকে এই মুহূর্তে অনূর্ধ্ব-২৩ ভারতীয় দলের দায়িত্বে রয়েছেন কোহলির ছেলেবেলার কোচ রাজকুমার শর্মা। জানা গিয়েছে ডিসেম্বরে পারিবারিক এক বিয়ের অনুষ্ঠানে যাবেন বলে ছুটি চেয়ে নিয়েছেন তিনি। এরপরই জল্পনা তুঙ্গে, ক্রিকেটমহল মনে করছে, আদতে কোহলির বিয়ের অনুষ্ঠানে নিয়ন্ত্রণ রক্ষা করতেই আগাম ছুটি চেয়ে নিয়েছেন কোহলির ছোটবেলার কোচ।


ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দেশে নয়, ডেস্টিনেশন ওয়েডিং সারতে বিদেশে যাচ্ছেন বিরাট-আনুষ্কা। বিয়ে সেরে নববধূকে নিয়ে দেশে ফিরবেন কোহলি। যদিও নিজেদের বিয়ে নিয়ে এখনও আনুষ্ঠানিক কোনও ঘোষণা দেননি ক্রিকেট সেনসেশন বিরাট এবং বলিউড ডিভা আনুস্কা শর্মা। এমনকি দেরাদুনে ‘বাগদান অনুষ্ঠান’-এর কথাও অস্বীকার করা হয়েছে আনুস্কার পক্ষ থেকে।


তবে সূত্র বলছে, খুব সম্ভবত ১২ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন বিরাট কোহলি এবং অানুশকা শর্মা। তাদের দাবি পাপারাৎজির উৎপাত এড়াতেই না কি দেশ ছেড়ে বিয়ের জন্য বিদেশ পাড়ি দিচ্ছে তারা। আর বিয়ের গন্তব্য হতে পারে ইতালি বা ফ্রান্স।


বিবার্তা/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com