বিগ ব্যাশে খেলবেন রুমানা ও খাদিজা
প্রকাশ : ২১ নভেম্বর ২০১৭, ১০:৪৯
বিগ ব্যাশে খেলবেন রুমানা ও খাদিজা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অস্ট্রেলিয়ার জনপ্রিয় ঘরোয়া টি-২০ লিগ বিগ ব্যাশে খেলতে যাচ্ছেন বাংলাদেশের দুই নারী ক্রিকেটার রুমানা আহমেদ ও খাদিজাতুল কুবরা।


রুমানা খেলবেন ব্রিজবেন হিটের হয়ে। অফ স্পিনার খাদিজার দল মেলবোর্ন স্টার্স। এখনো পর্যন্ত বাংলাদেশের একমাত্র সাকিব আল হাসানই বিগ ব্যাশে খেলেছেন।


তবে আট দলের এই টুর্নামেন্টের শুরু থেকে থাকছেন না বাংলাদেশের অন্যতম সেরা দুই স্পিনার। ভারত সফর থেকে ফিরে লেগ স্পিনার রুমানা দলের সঙ্গে যোগ দেবেন ১০ জানুয়ারি আর খাদিজা যাবেন ১৬ জানুয়ারি। ৯ ডিসেম্বর শুরু হতে যাওয়া লিগ চলবে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত।


ইংল্যান্ড, ভারত, ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটাররা খেলেন বিগ অস্ট্রেলিয়ার ব্যাশ লিগে। তাদের সঙ্গে খেলার সুযোগ পেয়ে ভীষণ খুশি রুমানা। বাংলাদেশের অধিনায়ক মুখিয়ে আছেন এমন বড় মঞ্চে নিজেকে মেলে ধরতে। সঙ্গে যত বেশি সম্ভব শিখতে চান তিনি।


উচ্ছ্বসিত হলেও এখনই বিগ ব্যাশ নিয়ে ভাবার সুযোগ নেই রুমানাদের। ভারত সফরের জন্য চলমান ক্যাম্পে আছেন রুমানা ও খাদিজা। তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে ২৩ নভেম্বর ভারত সফরে যাওয়ার কথা বাংলাদেশ নারী দলের। ভারত সফর শেষ হবে ১৭ ডিসেম্বর।


রবিবার তারা হাতে পেয়েছেন বিগ ব্যাশ দলের জার্সি। সেই জার্সি পড়ে অস্ট্রেলিয়ায় নিজেদের মেলে ধরতে চান তারা। তবে এই মুহূর্তে তাদের সব মনোযোগ আসন্ন ভারত সিরিজের দিকে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com