উত্তেজনাপূর্ণ ম্যাচে খুলনাকে হারালো ঢাকা
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ১৭:২১
উত্তেজনাপূর্ণ ম্যাচে খুলনাকে হারালো ঢাকা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচে খুলনা টাইটানসকে ৪ উইকেটে হারিয়েছে ঢাকা ডাইনামাইটস। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল সাকিব আল হাসানের দল। সিলেট সিক্সার্সের সমান তিন জয় নিয়েও রানরেটে এগিয়ে থাকার কারণে শীর্ষে উঠে গেল ঢাকা।


আগের ম্যাচে দুর্দান্ত ফর্মে থাকা ঢাকা ডাইনামাইটসের ব্যাটসম্যানরা মঙ্গলবার যখন একে একে ব্যর্থ হয়ে ফিরে যাচ্ছিলেন, তখনই ব্যাট হাতে জ্বলে উঠলেন ক্যারিবীয় অলরাউন্ডার কাইরন পোলার্ড। শফিউলের বলে আউট হয়ে ফিরে যাবার আগেই এ ব্যাটসম্যান ২৪ বলে ৫৪ রান করে ম্যাচের চিত্রই পাল্টে দেন। সেই বদলে দেয়া দৃশ্যপটের ইতি টানেন জহরুল ইসলাম। ঢাকা ডিনামাইটস এক বল হাতে থাকতে ৪ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে।


পোলার্ড ঝড় থামার পরই ম্যাচটি দোদ্দুল্যমান হয়ে যায়। কখনও মনে হচ্ছিলো খুলনা জিততে যাচ্ছে, আবার কখনও মনে হচ্ছিল জয় পাচ্ছে ঢাকা। ৭ বলে দরকার ১০ রান। স্ট্রাইকে মোসাদ্দেক হোসেন সৈকত আর বোলার তখন শফিউল ইসলাম। শফিউলের শেষ বলটিকে চার মেরে ঢাকা শিবিরে একটু স্বস্তি ফিরিয়ে আনেন মোসাদ্দেক।


এরপর ছয় বলে দরকার ছয় রান। খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ বল তুলে দেন বিদেশি কার্লোস ব্রাথওয়েটের হাতে। প্রথম দুটি বলই ডট দেন এ ক্যারিবীয়। এরপরের বলটিতে লেগ বাই থেকে একটি রান নেন জহরুল। পরের বলেও একটি রান আসে মোসাদ্দেকের ব্যাট থেকে।ওভারের পঞ্চম বলটি থার্ড ম্যান অঞ্চল দিয়ে সীমানা ছাড়া করেন জহুরুল ইসলাম। ফলে জয়ের উল্লাসে ফেটে পড়ে ঢাকার সমর্থক ও খেলোয়ারেরা।


জহুরুল ইসলাম ৪৫ রান করে অপরাজিত থাকেন। পোলার্ড আজকের জয়ের কারিগর হলে, জহরুল ছিলেন মূল নায়ক। ঢাকার হয়ে তৃতীয় সর্বোচ্চ করেন অধিনায়ক সাকিব আল হাসান (২০)।


খুলনার বোলারদের মধ্যে সফল ছিলেন শফিউল ইসলাম। তিনি নিয়েছেন ২টি উইকেট। আর মাহমুদউল্লাহ, আবু জায়েদ, আর্চার ও ধনঞ্জয়া একটি করে উইকেট নিয়েছেন।


এর আগে টস হেরে প্রথম থেকে ধীরগতিতেই খেলছিল খুলনার ব্যাটসম্যানরা। কিন্তু শেষ দিকে এসে ঢাকার বোলারদের উপর তাণ্ডব চালান ক্যারিবীয় দানব ব্যাটসম্যান কার্লোস ব্রাথওয়েট। তার তাণ্ডবের ওপর ভর করেই খুলনার সংগ্রহ দাঁড়ায় ৫ উইকেট হারিয়ে ১৫৬ রান।


বিবার্তা/সোহাগ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com