ক্রিকেটার সানির বিচার শুরু
প্রকাশ : ১২ অক্টোবর ২০১৭, ১৭:০৫
ক্রিকেটার সানির বিচার শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তথ্য প্রযুক্তি আইনে ক্রিকেটার আরাফাত সানির বিচার কার্যক্রম শুরু হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম বৃহস্পতিবার তার বিরুদ্ধে অভিযোগ গঠন করে সাক্ষীর জন্য ২১ নভেম্বর দিন ধার্য করেন।


ট্রাইব্যুনালের পেশকার শামীম ইসলাম সংবাদ মাধ্যমকে বলেন, বৃহস্পতিবার মামলার অভিযোগ গঠনে শুনানির দিন ধার্য ছিল। রাষ্ট্রপক্ষ অভিযোগ গঠনের আবেদন করেন।


অন্যদিকে সানির আইনজীবি মামলা থেকে অব্যহতির আবেদন করেন। কিন্তু আদালত তা নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন।


তথ্য-প্রযুক্তি আইনে আরাফাত সানির স্ত্রী নার্গিসের দায়ের করা মামলায় গত ২২ জানুয়ারি সকালে ঢাকার আমিনবাজার এলাকা থেকে সানিকে গ্রেফতার করা হয়। পরে যৌতুক নিরোধ আইন এবং নারী নির্যাতন আইনে আরও দুটি মামলা করেন নার্গিস।


মামলায় অভিযোগ করা হয়েছে, ২০১৪ সালের ১২ ডিসেম্বরে ক্রিকেটার আরাফাত সানির সঙ্গে ৫ লাখ এক টাকা দেনমোহরে নাসরিন সুলতানার বিয়ে হয়। বিয়ের ছয় মাস পর ক্রিকেটার আরাফাত সানি নাসরিনের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। গত ১ ফেব্রুয়ারি ঢাকার ৪নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যৌতুকের জন্য মারধরের অভিযোগে ক্রিকেটার আরাফাত সানি ও মা নার্গিস আক্তারের বিরুদ্ধে মামলা করেন সানির স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। আদালত মামলাটি এজাহার হিসেবে নেয়ার জন্য মোহাম্মদপুর থানাকে নির্দেশ দেন এবং গত ৮ ফেব্রুয়ারি মোহাম্মদপুর থানা মামলাটি এজাহার হিসাবে রেকর্ড করেন।


বিবার্তা/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com