প্রথম টেস্টে দল ঘোষণা
ঢাকা টেস্টে নাসির-শফিউল, বাদ রিয়াদ-মুমিনুল
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৭, ১৪:২৯
ঢাকা টেস্টে নাসির-শফিউল, বাদ রিয়াদ-মুমিনুল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের জন্য বাংলাদেশের ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন নাসির হোসেন ও শফিউল ইসলাম।


এদিকে সর্বশেষ শ্রীলংকা সিরিজে স্কোয়াড থেকে বাদ পড়েছেন মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ ও কামরুল ইসলাম রাব্বি। বাংলাদেশের টেস্ট স্পেশালিস্ট মুমিনুল হক ও অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ যে অস্ট্রেলিয়ার বিপক্ষে স্কোয়াডে থাকছেন না সেটার গুঞ্জন কিছুদিন থেকেই ছিল ক্রিকেটমহলে। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো।


অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন টাইগারদের নিয়মিত টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। তার ডেপুটি হিসেবে থাকবেন তামিম ইকবাল খান। দলে ওপেনার আছেন তিনজন- তামিম ইকবাল, সৌম্য সরকার ও ইমরুল কায়েস। এদিকে মুশফিকুর রহিম ছাড়াও বাড়তি উইকেটরক্ষক হিসেবে আছেন লিটন কুমার দাস।


অন্যদিকে, শফিউল ইসলামের সাথে পেসার আছেন আরো দুইজন- মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ। বিশেষজ্ঞ স্পিনার দুইজন- সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ। এছাড়া লোয়ার মিডিল অর্ডারে আছে সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত ও নাসির হোসেন।


প্রথম টেস্টে বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল (সহ-অধিনায়ক), ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (অধিনায়ক), সাকিব আল হাসান, সাব্বির রহমান, লিটন দাশ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ।


বিবার্তা/প্লাবন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com