ভারতীয় বান্ধবীর সাথে ম্যাক্সওয়েলের বাগদান
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১২:৪৩
ভারতীয় বান্ধবীর সাথে ম্যাক্সওয়েলের বাগদান
ফাইল ছবি
বিবার্ত ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘদিনের বান্ধবী ভিনি রমনের সঙ্গে বাগদানের কাজটি সেরে ফেললেন অস্ট্রেলিয়া তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। ইনস্টাগ্রামে এক পোস্টে এনগেজমেন্টের ছবি পোস্ট করেছেন তিনি।


ম্যাক্সওয়েলের বাগ্‌দত্তা ভিনি রমন ভারতীয় বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান। থাকেন মেলবোর্নে। তাদের সম্পর্কের ব্যাপারটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথম জানাজানি হয় ২০১৭ সালের শুরুর দিকে। ২০১৯ সালের অস্ট্রেলিয়া ক্রিকেট অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও পার্টনার রমনকে নিয়ে উপস্থিত হন ম্যাক্সওয়েল।


ইনস্টাগ্রামে ভিনির সঙ্গে নিজের ছবি পোস্ট করেন ম্যাক্সওয়েল৷ ছবিতে ভিনির আঙুলে জ্বলজ্বল করছে এনগেজমেন্ট রিং৷ ছবির ক্যাপশনেও ম্যাক্সওয়েল শুধুমাত্র একটি আংটির ইমোজি ব্যবহার করেন৷ অর্থাৎ একটি ইমোজিতেই তিনি নিজের বাগদানের খবর জানিয়ে দেন অনুরাগীদের৷


ভিনিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দু’জনের ছবি পোষ্ট করে ক্যাপশনে লেখেন, গত সপ্তাহে আমার প্রিয় মানুষটি আমাকে জিজ্ঞাসা করে তাকে বিয়ে করতে চাই কি-না৷ বললাম, হ্যাঁ।


উল্লেখ্য, কনুইয়ের চোটের জন্য ম্যাক্সওয়েল আপাতত জাতীয় দলের বাইরে রয়েছেন৷ ডাক্তাররা তার বাঁ-কনুইয়ে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন৷ ফলে ম্যাক্সওয়েলকে চলতি দক্ষিণ আফ্রিকা সফরের জন্য বিবেচনা করেননি অজি নির্বাচকরা৷ এই চোটের জন্য ম্যাক্সওয়েলকে ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে৷


কিছুদিন আগেই মানসিক অবসাদ দেখিয়ে ম্যাক্সওয়েল জাতীয় দল থেকে বিশ্রাম নিয়েছিলেন।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com