এশিয়া একাদশের অধিনায়ক কোহলি!
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪২
এশিয়া একাদশের অধিনায়ক কোহলি!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত টি-টোয়েন্টি ম্যাচে এশিয়া একাদশের হয়ে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি নেতৃত্ব দিতে পারেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিাকা।


মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) আনন্দবাজারপত্রিকা জানিয়েছে, এশিয়া বনাম বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মার্চের ১৮ ও ২১ তারিখ এই দু’টি টি-টোয়েন্টি ম্যাচ হবে ঢাকায়। এশিয়া একাদশের হয়ে বিরাট কোহলিসহ ছয়জন ভারতীয় ক্রিকেটার খেলবেন। অধিনায়ক বিরাট কোহলি এবং লোকেশ রাহুল খেলতে পারেন একটি ম্যাচ।


পত্রিকাটি আরো জানিয়েছে, ভারতের বাকি চার ক্রিকেটার, শিখর ধাওয়ান, ঋষভ পন্থ, কুলদীপ যাদব এবং মুহাম্মদ শামি দু’টি ম্যাচই খেলবেন। এশিয়া একাদশ দলে রয়েছেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার—মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ, মুস্তাফিজুর রহমান ও লিটন দাস।


অন্য দিকে, বিশ্ব একাদশের অধিনায়ক করা হতে পারে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ফ্যাফ দু’প্লেসিসকে। ক্রিস গেল-সহ চার জন ক্যারিবিয়ান ক্রিকেটারের পাশাপাশি ইংল্যান্ডের তিন জন, দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের দু’ জন করে ক্রিকেটারকে নেয়া হয়েছে বিশ্ব একাদশ দলে। অস্ট্রেলিয়া থেকে কেবল অ্যান্ড্রু টাই বিশ্ব একাদশে জায়গা পেয়েছেন। সূত্র: আনন্দবাজারপত্রিকা।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com