বঙ্গবন্ধু বিপিএলের শিরোপার লড়াই শুক্রবার, শেষ হাসি কার?
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ২২:২৮
বঙ্গবন্ধু বিপিএলের শিরোপার লড়াই শুক্রবার, শেষ হাসি কার?
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে শুক্রবার (১৭ জানুয়ারি)। শিরোপা লড়াইয়ে মুখোমুখি হবে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস। শেষ হাসিটা কে হাসবেন? মুশফিক না আন্দ্রে রাসেল? এখন কেবল এই এক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ক্রিকেট ভক্তদের মাঝে।


শুক্রবার (১৭ জানুয়রি) সন্ধ্যা ৭টায় মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে দু’দলের লড়াইয়ে পাওয়া যাবে এ প্রশ্নের জবাব। দুই দলের কেউই এর আগে শিরোপার স্বাদ পায়নি। তাই যেই দলই জিতুক, বিপিএল পাবে নতুন চ্যাম্পিয়ন।


এর আগে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিপিএলের ট্রফি হাতে আনুষ্ঠানিক ফটোসেশন পর্ব সারেন খুলনা অধিনায়ক মুশফিকুর রহিম ও রাজশাহী অধিনায়ক আন্দ্রে রাসেল। মিরপুরে বিকেল সাড়ে ৩টায় ফাইনালের ট্রফি উম্মোচন করা হয় বঙ্গবন্ধু বিপিএলের। সেই ফটোসেশন পর্বে হাসিমুখ ছিল দুই অধিনায়কেরই। তবে শেষ হাসি তো হাসবেন একজনই।


চলতি টুর্নামেন্টে এখন পর্যন্ত তিনবার মুখোমুখি হয়েছে এই দুটো দল। লড়াইয়ে দুই বার জিতেছে খুলনা টাইগার্স আর রাজশাহী রয়্যালস একবার।


ইতোমধ্যে ফেসবুকে ট্রফিসহ দুই অধিনায়কের যৌথ ছবি পোস্ট করে মুশফিক লিখে দিয়েছেন-‘আর কেবল একটি ম্যাচ বাকি।’


২০১২ সালে বিপিএলের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয় ঢাকা গ্ল্যাডিয়েটর্স। পরের আসরেও চ্যাম্পিয়ন তারাই। তৃতীয় আসরের শিরোপা হাতে তুলে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চতুর্থ আসরে আবার ঢাকা, সেবার ঢাকা ডায়নামাইটস নামে।


পঞ্চমবার রংপুর রাইডার্স আর গত আসরে চ্যাম্পিয়ন হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবার ফাইনালে উঠতে পারেনি সাবেক চ্যাম্পিয়নদের মধ্যে কোনো দলই, উঠতে পারেনি বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লাও।


বিবার্তা/এসএ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com