কোহলিকেই দায়ী করলেন শোয়েব আখতার
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২০, ১৮:৫০
কোহলিকেই দায়ী করলেন শোয়েব আখতার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অস্ট্রেলিয়ার কাছে ভারতের ১০ উইকেটের লজ্জাজনক হারের জন্য ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকেই দায়ী করেছেন পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব আখতার।


বুধবার (১৫ জানুয়ারি) নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে পোস্ট করা একটি ভিডিওতে শোয়েব আখতার বলেন, অস্ট্রেলিয়ার কাছে ভারতের এই হার খুবই বিড়ম্বনার। ভারতীয় দলকে এই হারের বিষয়টি নিয়ে ভাবতে হবে। ২৮তম ওভারে কোহলির মতো ব্যাটসম্যানের খেলতে আসা উচিত নয়, তার আরো আগে মাঠে নামা উচিত ছিল। হতাশাজনক পারফরমেন্স করেছে ভারত। যেভাবে অস্ট্রেলিয়া ভারতকে গো-হারান হারিয়েছে তার সাক্ষী হয়ে থাকা অত্যন্ত দুঃখজনক।


মঙ্গলবার (১৫ জানুয়ারি) ঘরের মাঠে অস্ট্রেলিয়ার কাছে ১০ উইকেটে হেরেছে ভারত। এই নিয়ে দ্বিতীয়বার ঘরের মাঠে ১০ উইকেটে হারলো বিরাট কোহলির দল।


মঙ্গলবার (১৫ জানুয়ারি) প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই রোহিত শর্মার উইকেট হারিয়ে বিপদে পড়ে ভারত।দ্বিতীয় উইকেট জুটিতে শিখর ধাওয়ান এবং কেএল রাহুলের ১২১ রানের জুটিতে আশার আলো দেখে স্বাগতিকরা।


কিন্তু ধাওয়ান ও রাহুলের জুটি ভাঙ্গার পর বালির বাঁধের মতো ভেসে যায় টিম ইন্ডিয়া। ভারতের পক্ষে সর্বোচ্চ স্কোর করেন শিখর ধাওয়ান (৭৪) এবং কেএল রাহুল (৪৭)। শেষ পর্যন্ত সব উইকেট হারিয়ে ২৫৫ রান করে স্বাগতিকরা।


জবাবে ব্যাট করতে নেমে দুই অজি ওপেনার ডেভিড ওয়ার্নার ও অধিনায়ক অ্যারন ফিঞ্চ অবলীলায় খেলতে থাকেন। দ্রুত রান উঠতে থাকে স্কোর বোর্ডে। বারবার বোলার পরিবর্তন করেও কাঙ্ক্ষিত সাফল্যের ধারেকাছে পৌঁছতে পারছিলেন না অধিনায়ক বিরাট কোহলি। শেষ পর্যন্ত কোনও উইকেট না হারিয়েই জয় ছিনিয়ে নেয় অস্ট্রেল‌িয়া। ওয়ার্নার অপরাজিত থাকেন ১২৮ রানে। ফিঞ্চ অপরাজিত ১১০। ৩৭.৪ ওভারে জয় পায় অজিরা। ফলে সিরিজে ১-০ তে এগিয়ে গেল অস্ট্রেলিয়া। সূত্র : এনডিটিভি।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com