ফিঞ্চ-ওয়ার্নারের জোড়া সেঞ্চুরিতে উড়ে গেলো ভারত
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২০, ২১:১৬
ফিঞ্চ-ওয়ার্নারের জোড়া সেঞ্চুরিতে উড়ে গেলো ভারত
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় স্বাগতিক ভারতের বিপক্ষে ১০ উইকেটে বড় জয় পেয়েছে অস্ট্রেলিয়া। মঙ্গলবার (১৪ জানুয়ারি) মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিং করে ভারত।


আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি স্বাগতিকদের। দলীয় ১৩ রানে ওপেনার রোহিত শর্মার উইকেট হারায় ভারত। দ্বিতীয় উইকেটে লোকেশ রাহুলের সঙ্গে জুটি গড়েন অন্য ওপেনার শেখর ধাওয়ান। এক উইকেটে ১৩৪ রান করা ভারত এরপরঅস্ট্রেলিয়ার বোলিং আক্রমণের সামনে বালির বাঁধের মতোই ভেঙে যায়। ১২১ রানের ব্যবধানে হারায় ৯ উইকেট। এমন ব্যাটিং বিপর্যয়ের কারণে নির্ধারিত ৫০ ওভারের আগেই অলআউট হয় স্বাগতিকরা।


মিসেল স্টার্ক ও পেট কামিন্সের আগুনঝরা বোলিংয়ে অসহায় আত্মসমর্পণ করেন ভারতীয় ব্যাটসম্যানরা। ঘরের মাঠে তিনশতাধিক রান করার সমর্থক থাকা সত্ত্বেও ৪৯.১ ওভারে ২৫৫ রানে অলআউট ভারত।


২৫৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে এ্যারাঞ্জ ফিঞ্চ এবং ডেভিড ওয়ার্নারের জোড়া সেঞ্চুরিতে ১০ উইকেটে বড় জয় পায় অষ্ট্রেলিয়া। ১৭ চার এবং ৩ ছক্কার সাহায্যে ওয়ার্নার ১১২ বলে ১২৮ রানে এবং ১৩ চার ও ২ ছক্কার সাহায্যে এ্যারাঞ্জ ফিঞ্চ ১১০ রানে অপরাজিত থাকেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com