সাকিবকে মিস করব: আন্দ্রে রাসেল
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৯, ১১:২৬
সাকিবকে মিস করব: আন্দ্রে রাসেল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বঙ্গবন্ধু বিপিএল। বুধবার (১১ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়।


নিষেধাজ্ঞার কারণে এবারের আসরে অংশগ্রহণ করছেন না বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ফলে ক্রিকেটারদের মধ্যে অনেকেরই মন খারাপ। তাদেরই একজন ক্যারিবীয় ক্রিকেটার আন্দ্রে রাসেল।


ঢাকায় পৌঁছেই মিডিয়ার সামনে প্রথম দাঁড়িয়েই সাকিবের ব্যাপারে নিজের অনুভূতির কথা জানালেন তিনি। বললেন, এবারের বিপিএলে সাকিবকে মিস করবেন তিনি।


মঙ্গলবার (১১ডিসেম্বর) ঢাকার স্থানীয় এক হোটেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই ক্যারিবীয় অলরাউন্ডার বলেন, ‘সাকিবকে অবশ্যই মিস করব। পুরো বিপিএলই তাকে মিস করবে। সে দারুণ খেলোয়াড়। স্মার্ট বোলার, দারুণভাবে হিটও করতে পারে। বিশ্বকাপে কত দারুণ ছিল, এখনো সেই স্মৃতি জলজ্যান্ত।


নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব আবার নিজের মতো করে ফিরে আসবেন এবং বিপিএলে আবার ব্যাট-বলে জ্বলে ওঠে দর্শকদের হৃদয় জয় করবেন- এমন প্রত্যাশাও রাসেলের। তার বিশ্বাস, সাকিবের বয়স এখনও অনেক কম। আর সাসপেন্সনের সময়ও খুব বেশি নয়, মোটে এক বছর। তাই তার ধারণা সাকিব ঠিকই ফিরে আসবেন আগের মত। হয়ত তার চেয়েও উজ্জ্বল ও শক্ত সামর্থ্য হয়ে।


এবারের বিপিএলে রাজশাহী রয়্যালসের হয়ে খেলবেন আন্দ্রে রাসেল। গত দুই বছর ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেছিলেন তিনি।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com