যে কারণে মোস্তাফিজকে আইপিএলে খেলার অনুমতি দিয়েছে বিসিবি
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৭:১৫
যে কারণে মোস্তাফিজকে আইপিএলে খেলার অনুমতি দিয়েছে বিসিবি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মোস্তাফিজুর রহমানকে খেলার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বিশেষ কারণে আসন্ন আইপিএলে এ পেসারকে খেলার সুযোগ দিচ্ছে বিসিবি।


এ বিষয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, গত বছর আইপিএলে মূলত ইনজুরির কারণেই মোস্তাফিজকে খেলার অনুমতি দেয়া হয়নি। তবে এখন তার শরীর কিছুটা থিতু হয়েছে। বেশ কিছুদিন ধরে টানা খেলছে। জাতীয় লীগ ও ভারত সফরে খেলেছে। নিজেকে মানিয়ে চলতে পারলে আপাতত শঙ্কা ততটা নেই।


তিনি বলেন, আরেকটা ব্যাপার হলো, তার ফর্ম। আমাদের জন্য খুবই গুরুতপূর্ণ বোলার মোস্তাফিজ। আইপিএল খেলার সুযোগ পেয়ে যদি সে ফর্ম ফিরে পায়, তাহলে আমাদের জন্য খুবই ভালো হয়।


২০১৬ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৭ উইকেট নিয়েছিলেন মোস্তাফিজ। আসরে চ্যাম্পিয়ন হয় তার দল। পরের আসরে খেলেন মাত্র এক ম্যাচ। আর ২০১৮ আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ৭ ম্যাচে নেন ৭ উইকেট।


এবারের আইপিএলের নিলাম অনুষ্ঠিত হবে ১৯শে ডিসেম্বর। সেই নিলামে মোস্তাফিজের সঙ্গে বাংলাদেশি ক্রিকেটার হিসেবে নিবন্ধিত হয়েছেন তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ রিয়াদ ও তাসকিন আহমেদ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com