বিপিএলে ঢাকায় আফ্রিদি, খুলনায় আমির
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৯, ২১:৩৬
বিপিএলে ঢাকায় আফ্রিদি, খুলনায় আমির
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদিকে দলে নিল ঢাকা প্লাটুন। আর পাকিস্তান সেরা পেসার মোহাম্মদ আমিরকে দলে নিয়েছে খুলনা টাইগার্স। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইলকে দলে নিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।


ঢাকা প্লাটুন: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, হাসান মাহমুদ, মেহেদী হাসান,আরিফুল হক, মুমিনুল হক, শুভাগত হোম চৌধুরী,মাশরাফি বিন মুর্তজা, থিসারা পেরেরা, ওয়াহাব রিয়াজ, লরি ইভান্স ও শহীদ আফ্রিদি।


খুলনা টাইগার্স: মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, আমিনুল ইসলাম বিপ্লব, শামসুর রহমান শুভ, সাইফ হাসান, শহিদুল ইসলাম, রাইলি রুশো ও রবি ফ্রাইলিঙ্ক।


রাজশাহী রয়েলস: লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, আবু জায়েদ চৌধুরী রাহী, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, ফরহাদ রেজা,অলক কাপালি,রবি বোপারা ও হজরতুল্লাহ জাজাই।


চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন,কাজী নুরুল হাসান সোহান,এনামুল হক জুনিয়র, মুক্তার আলী, ক্রিস গেইল, ইমাদ ওয়াসিম ও কেসরিক উইলিয়ামস।


রংপুর রেঞ্জার্স: মোস্তাফিজুর রহমান, নাইম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম অমি,তাসকিন আহমেদ, ফজলে রাব্বি, জাকির হাসান,নাদিফ চোধুরী, মোহাম্মদ নবী ও শাই হোপ।


সিলেট থান্ডার্স: মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, নাইম হাসান, দেলোয়ার হোসেন,মনির হোসেন খান, শেরফেইন রাদারফোর্ড ও শফিকুল্লাহ শাফাক।


কুমিল্লা ওয়ারিয়র্স: সৌম্য সরকার, আল-আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী,সানজামুল হক, আবু হায়দার রনি, নাহিদুল, সুমন খান, কুশল পেরেরা ও মুজিব-উর রহমান।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com