বিপিএলে চার দলের নতুন নাম ঘোষণা
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ২০:৫৬
বিপিএলে চার দলের নতুন নাম ঘোষণা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবারের বিপিএলে চার দলের নতুন নাম ঘোষণা করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলের নামকরণ হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। এবার আগের কোনো ফ্র্যাঞ্চাইজি না থাকায় আগের দলগুলোর নাম পরিবর্তন হয়েছে।


সাতটি দলের মধ্যে পাঁচটি দলের জন্য পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পেয়েছে বিসিবি। তারাই দলগুলোর নতুন নাম দিয়েছে। কুমিল্লা ও রংপুর এই দুইটি দলের দায়িত্ব নিয়েছে বিসিবি। বাকি দলগুলো হলো-


১. ঢাকা নওয়াব
২. চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
৩. রাজশাহী রানার
৪. সিলেট থান্ডার্স


পৃষ্ঠপোষক যমুনা ব্যাংক ঢাকা দলের সঙ্গে যুক্ত হয়ে নামকরণ করেছে ‘ঢাকা নওয়াব’। চট্টগ্রাম দলের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আখতার ফার্নিশারস। এবারের বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম দলের নাম ‘চট্টগ্রাম চ্যালেঞ্জার্স’।


সিলেট দলের দায়িত্বে জিভানি ফুটওয়্যার কোম্পানি; সিলেতের নতুন নাম ‘সিলেট থান্ডার্স’। রাজশাহীর সঙ্গে যুক্ত হয়েছে আইপিসি নামের একটি প্রতিষ্ঠান। তারা দলের নতুন নাম দিয়েছে ‘রাজশাহী রানার’। খুলনা দলের পৃষ্ঠপোষকতার দায়িত্ব নিলেও এখন পর্যন্ত দলের নাম ঠিক করেনি প্রতিষ্ঠান- মাইন্ড ট্রি।


এই বিষয়ে আজ বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য ও টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলোই তাদের পছন্দে দলগুলোর নামকরণ করেছে। এর বাইরে রংপুর আর কুমিল্লা দল দুটির দায়িত্ব নিচ্ছে বিসিবি। এখনও এ দুটি দলের নামকরণ করা হয়নি। নাম ও লোগো চূড়ান্ত করে খুব শিগগিরই তা জানিয়ে দেয়া হবে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com