ক্যারিয়ার সেরা বোলিংয়ে রুবেলের ৭ উইকেট
প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ১৪:২০
ক্যারিয়ার সেরা বোলিংয়ে রুবেলের ৭ উইকেট
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাদা পোশাকে বরাবরই অনুজ্জ্বল রুবেল হোসেন এবার জ্বলে উঠলেন। জাতীয় ক্রিকেট লিগে প্রথম স্তরের ম্যাচে খুলনা বিভাগের হয়ে রাজশাহী বিভাগকে একাই ধসিয়ে ক্যারিয়ার সেরা ৭ উইকেট দখল করলেন ভারত সফরে সুযোগ না পাওয়া এই পেসার। তার বিধ্বংসী বোলিংয়েই প্রথম ইনিংসে ১৫১ রানে গুটিয়ে যায় রাজশাহী।


ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে শেরে বাংলা স্টেডিয়ামে ৯ নভেম্বর প্রথম দিনের খেলা হয়নি। দ্বিতীয় দিন প্রথমে ব্যাট করা রাজশাহী বিনা উইকেটে ৩৬ করলে ফের খেলা বন্ধ হয়ে যায়। তবে তৃতীয় দিন ব্যাটিংয়ে নেমে রুবেলের ভয়ংকর রূপ দেখলেন রাজশাহীর ব্যাটসম্যানরা।


১৭.৪ ওভারে ৪ মেডেনসহ ৫১ রানে ৭ উইকেট দখল করেন ডানহাতি পেসার রুবেল। তার আঘাতে মাঠ ছাড়েন অভিষেক মিত্র, মিজানুর রহমান, মুক্তার আলী, সাব্বির রহমান, সানজামুল ইসলাম, ফরহাদ রেজা ও সুজন হাওলাদার।


প্রথম শ্রেণির ক্রিকেটের রুবেলে আগের সেরা ছিল ২০১৭ সালে দক্ষিণাঞ্চলের হয়ে পূর্বাঞ্চলের বিপক্ষে। সেবার ২২ রানে ৫ উইকেট নিয়েছিলেন তিনি। আর প্রথম শ্রেণির ক্রিকেট ক্যারিয়ারে এখন পর্যন্ত ৫৭টি ম্যাচে (দ্বিতীয় ইনিংস বাকি রয়েছে) ৯৩টি উইকেট হলো। পাশাপাশি ৫ উইকেটের স্বাদ পেলেন মাত্র ৪ বার।


এ রিপোর্ট লেখা পর্যন্ত খুলনা ব্যাট করতে নেমে ১৯ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৪৮ রান করেছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com