মাহমুদুল্লাহ ঝড়ে চ্যালেঞ্জিং স্কোর টাইগারদের
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২০:২০
মাহমুদুল্লাহ ঝড়ে চ্যালেঞ্জিং স্কোর টাইগারদের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ত্রিদেশীয় টি-টোয়েনন্টি সিরিজের আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে উড়ন্ত সূচনা করেন বাংলাদেশের দুই উদ্বোধনী ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত এবং লিটন দাস। উদ্বোধনী জুটিতে ৪.৫ ওভারে ৪৯ রান সংগ্রহ করেন তারা।


এরপর কাইল জার্ভিসের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন টি-টোয়েন্টিতে অভিষেক হওয়া নাজমুল হোসেন শান্ত। তিনি ৯ বলে ১১ রান করে ফেরেন।


তবে লিটন দাস আজ শুরু থেকেই অসাধারণ ব্যাটিং করেন। একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে যাওয়া এই ব্যাটসম্যান ক্রিস মফুর বলে বাউন্ডারি হাঁকাতে গিয়ে ক্যাচ তুলে দেন। সাজঘরে ফেরার আগে ২২ বলে চারটি চার ও দুই ছক্বায় ৩৮ রান করেন লিটন। লিটন দাসের পর মাত্র ৯ রান করে আউট হন সাকিব আল হাসান।


তিন উইকেট হারানোর পর রানের গতি একটু কমে যায় বাংলাদেশের। এরপর মুশফিক-মাহমুদউল্লাহ দায়িত্বশীল ব্যাটিং করে ৫০ রানের জুটি গড়েন। ২৬ বলে ৩২ রান করে সাজঘরে ফিরেন মুশফিক। মুশফিকের পর ফিরে যান আফিফ হোসাইনও।


তবে আজ ব্যতিক্রম ছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। তার ৬২ রানের ঝড়ো ইনিংসের ওপর ভর করে নির্ধারিত ২০ অভারে ১৭৫ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে টাইগাররা। মাহমুদুল্লাহ পাঁচ ছক্বা এবং এক চারের সাহায্যে ৪১ বলে ৬২ রান করেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com