কাঁদলেন রোনাল্ডো!
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৮
কাঁদলেন রোনাল্ডো!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাবার ভিডিও দেখে কান্নায় ভেঙে পড়লেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তারকাখ্যাতি পাওয়ার আগেই বাবাকে হারান সিআর সেভেন। যকৃতের জটিল রোগে মৃত্যু হয় রোনাল্ডোর বাবার হোসে দিনিসের। ফলে ছেলের সাফল্য দেখে যেতে পারেননি তিনি।


সম্প্রতি ব্রিটিশ চ্যানেল আইটিভির এক টকশোতে আসেন রোনাল্ডো। সেই শো'তে উঠে আসে পর্তুগিজ তারকার জীবনের উত্থান-পতন। এক মুহূর্তে দেখানো হয় তার মৃত বাবার একটি ভিডিও। সেটি দেখে কান্নায় ভেঙে পড়েন রোনাল্ডো।


ওই ভিডিওটা ২০০৪ সালের। ইউরো-২০০৪ এ যখন রোনাল্ডো খেলেন তখন অনেকের ধারণা হয় ইউসেবিও ও লুইস ফিগোদের পর আরেকজন সুপারস্টার পেতে যাচ্ছে পর্তুগাল। যে কারণে ওই টুর্নামেন্টের আগে রোনাল্ডোর বাবার একটা সাক্ষাৎকার নেয়া হয়।


নিজের বাড়ির দরজায় দাঁড়িয়ে সেই সাক্ষাৎকার দেন হোসে দিনিস। ছেলের প্রতিভায় মুগ্ধ এবং অর্জনে গর্বিত ছিলেন তিনি। সেই সাক্ষাৎকারের পরের বছরেই মারা যান হোসে দিনিস।


ভিডিওটা এর আগে কখনই দেখেননি রোনাল্ডো। হয়তো সেটি দেখার জন্য মানসিকভাবে প্রস্তুতও ছিলেন না। স্বভাবতই টক শোতে তা দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। নিজেকে আর সামলাতে না পেরে কান্নায় ভেঙ্গে পড়েন পর্তুগিজ তারকা।


পাঁচবারের বর্ষসেরা ফুটবলার বলেন,আমি ওই ভিডিওটি আগে কখনো দেখিনি। অবিশ্বাস্য লাগছে আমার কাছে।


তিনি আরো বলেন, আমি ভেবেছিলাম অনুষ্ঠানটি অনেক মজার হবে। সেখানে প্রচুর আড্ডা, হাসাহাসি হবে। আমি এখানে এসে কাঁদতে চাইনি। কিন্তু বাবার ভিডিওটা এর আগে কখনো দেখিনি। তাই আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারিনি। এটি আমাকে সংগ্রহ করতে হবে। আমার পরিবারকে দেখাতে হবে।


বিবার্তা/আবদাল/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com