স্যামসাংয়ের ফোনে ২০ হাজার টাকা ক্যাশব্যাকের সুযোগ
প্রকাশ : ১৫ মে ২০১৯, ১২:০৫
স্যামসাংয়ের ফোনে ২০ হাজার টাকা ক্যাশব্যাকের সুযোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পবিত্র ঈদকে সামনে রেখে ‘এ গ্র্যান্ড ইনভাইট’ শীর্ষক ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।


ক্যাম্পেইনের আওতায়, পুরো রমজান মাসজুড়ে দেশব্যাপি বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন সম্মানিত ক্রেতারা।


ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা গ্যালাক্সি এস টেন সিরিজের ডিভাইস ক্রয়ের ক্ষেত্রে ১০ হাজার টাকা ক্যাশব্যাক কিংবা ফ্রি গ্যালাক্সি বাড্জ পাওয়ার সুযোগ পাবেন। এছাড়াও গ্যালাক্সি নোট নাইন ও গ্যালাক্সি এস নাইন ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২০ হাজার টাকা ক্যাশব্যাকের সুযোগ পাওয়া যাবে।


বিকাশ গ্রাহকরা স্যামসাংয়ের যেকোনো ডিভাইস ক্রয়ে সর্বোচ্চ ৫% ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। পাশাপাশি, আগ্রহী ক্রেতারা গ্যালাক্সি এ থার্টি ২২ হাজার ৯৯০ টাকার পরিবর্তে মাত্র ২০ হাজার ৯৯০ টাকায় এবং গ্যালাক্সি এ ফিফটি ২৬ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ২৪ হাজার ৯৯০ টাকায় ক্রয় করতে পারবেন।


এক্সচেঞ্জ অফারে গ্যালাক্সি এ ফিফটি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ৩ হাজার টাকা বাড়তি ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।


উল্লেখ্য, ২য় বছরের ওয়ারেন্টি প্ল্যান ক্রয়ের ক্ষেত্রে ‘নেভার মাইন্ড অফারে সর্বোচ্চ ১০০% ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও ০% ইএমআই বা কিস্তি সুবিধা, বাংলালিংকে সর্বোচ্চ ২১ জিবি ডাটা, গ্রামীণফোনে সর্বোচ্চ ১০ জিবি ডাটা এবং রবি/এয়ারটেলে সর্বোচ্চ ১০ জিবি ডাটা বান্ডল উপভোগের সুযোগ রেখেছে স্যামসাং।


এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “পবিত্র এই রমজান মাসে আমাদের বিভিন্ন ক্যাটাগরির ডিভাইসের মাধ্যমে সম্মানিত ক্রেতাদের জীবনকে আরো সমৃদ্ধ করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। মহিমান্বিত এই সময়টিতে ক্রেতারা আমাদের ডিভাইস ব্যবহার করে তাদের পরিবার, প্রিয়জন ও বন্ধু-বান্ধবের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগের মাধ্যমে সবার সঙ্গে যুক্ত থাকবে বলে আমরা আশাবাদ ব্যক্ত করছি।”


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com