দারাজের
অনলাইন বৈশাখী মেলায় থাকছে বিশাল মূল্যছাড়
প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ১৭:০৪
অনলাইন বৈশাখী মেলায় থাকছে বিশাল মূল্যছাড়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কোটি বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষ উপলক্ষে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ টানা চতুর্থবারের মত আয়োজন করছে বিশেষ অনলাইন ক্যাম্পেইন, দারাজ বৈশাখী মেলা ১৪২৬।


২৮ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত চলাকালীন ইভেন্টটির পুরো দেশকে বৈশাখের রঙে রাঙাতে অনলাইন উৎসবটিতে গ্রাহকদের জন্যে বিশাল মূল্যছাড় ছাড়াও থাকছে আই লাভ ভাউচার, মেগা ভাউচার, মিস্ট্রি বক্স, দৈনিক ফ্ল্যাশ সেল ও গ্লোবাল কালেকশনসহ আরও আকর্ষণীয় সব ডিল।


পহেলা বৈশাখ ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে প্রতি ঘণ্টায় কুইজ প্রতিযোগিতা ও ফিশিং ড্যাজ গেইম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন ৩২ ইঞ্চি এলইডি টিভি, স্যামসাং ৭ প্রো ও জে ২ ফোন, আকর্ষণীয় ভাউচারসহ নানা রকম পুরস্কার।


এছাড়াও ২৭ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত ফেসবুক পোস্ট একটি নির্দিষ্ট সংখ্যকবার পর্যন্ত শেয়ার করলে থাকছে ৪৩ হাজার ৯৯০ টাকায় স্যামসাং এস ৮ প্লাস জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ।


ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট এবং বিকাশ ক্যাশব্যাক অফার।


লঙ্কা বাংলা ভিসা ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ- ২,০০০ টাকা), সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ- ২,০০০ টাকা), ব্র্যাক ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনেদেনে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ- ১,০০০ টাকা) এবং সিটি ব্যাংক ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০% পর্যন্ত অতিরিক্ত মূল্যছাড় (ক্যাপ- ২,০০০ টাকা) রয়েছে।


এছাড়াও ২৮ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত দারাজ অ্যাপ থেকে শপিংয়ে বিকাশ পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত, প্রতি লেনদেন ৫০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা।


ফোনে দারাজ অ্যাপ ডাউনলোড করতে ক্লিক করতে হবে : https://bit.ly/2Y69MUt এই লিঙ্কে।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com