মূল্যছাড়ের মেলা শেষ হচ্ছে আজ
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১১:৩০
মূল্যছাড়ের মেলা শেষ হচ্ছে আজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশেষ মূল্যছাড় আর নানা উপহারে রাজধানীতে জমে উঠেছে ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো-২০১৯’।


প্রযুক্তির সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাবলেটের সমাহার নিয়ে ঢাকার আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আয়োজিত এ মেলা শেষ হচ্ছে আজ সন্ধ্যা আটটায়।


গতকাল ছুটির দিন সকাল থেকেই দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে দেশে মোবাইল ডিভাইসের সবচেয়ে বড় এ প্রদর্শনী। বড়দের পাশাপাশি ছোট ও শিক্ষার্থীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।


চলতি বছর মেলায় অন্যবারের চেয়ে দর্শক উপস্থিতি এবং বিক্রি বেড়েছে। সর্বশেষ প্রযুক্তির তুলনামূলক বড় ডিসপ্লের ডিভাইস গুরুত্ব পাচ্ছে।


টেকনোর ফোনে দেয়া হচ্ছে সর্বোচ্চ ১২ শতাংশ ছাড়। এ ছাড়া প্রতিটি মডেলের সঙ্গে বিশেষ উপহার দেয়া হচ্ছে। ক্যামন সিরিজের প্রতিটি মডেলেই নির্দিষ্ট ছাড়ের পাশাপাশি রয়েছে একটি সেলফি স্টিক ও ওয়াটার বোতল। পপ সিরিজের প্রতিটি মডেলের সঙ্গে একটি সেলফি স্টিক ও একটি টি-শার্ট উপহার দিচ্ছে টেকনো।


ইনফিনিক্সের সবগুলো মডেলে ১০ থেকে ১৫ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। এছাড়া, র‍‍্যাফেল ড্রতে সর্বোচ্চ ৫০০ টাকা ছাড় থাকছে।


মেলায় ভিভোর ফোনে সর্বোচ্চ ৫০ শতাংশ মূল্যছাড় দেয়া হচ্ছে। ফোন কিনে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ দেয়া হচ্ছে।


‘উই’ মোবাইল স্মার্টফোন ও ট্যাব মেলায় বিশেষ অফার নিয়ে এসেছে। মটোরোলার ফোন কিনে পাওয়া যাচ্ছে ফ্রি স্পিকার। মেলায় নতুন ফোন মটোরোলা ওয়ান বিক্রি হচ্ছে।


মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও অ্যাকসেসরিজে সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে হুয়াওয়ে।


এসব অফারের মধ্যে রয়েছে স্মার্টফোনে আকর্ষণীয় উপহারসহ ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। হুয়াওয়ের ট্যাব ও অ্যাকসেসরিজ আইটেম এয়ারফোন, ব্লুটুথ হেডসেট, কুইক চার্জার, ওটিজি ক্যাবল, সেলফি স্টিক, স্মার্ট স্কেলে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে।


পাশাপাশি মেলায় হুয়াওয়ের পাওয়ার ব্যাংক এবং কালার ব্যান্ড এ-টু ও বি-টু-তে বিশেষ মূল্যছাড় পাবেন ক্রেতারা।


মেলায় স্যামসাংয়ের ফোন কিনে মিলছে সর্বোচ্চ ৪০ শতাংশ ছাড়। প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৯ প্লাস পাওয়া যাচ্ছে ৬৫ হাজার ৯০০ টাকায়। ডিভাইসটির বাজারমূল্য ১ লাখ ৫ হাজার টাকা। এছাড়া মেলায় শিক্ষার্থীরা ৯ শতাংশ মূল্য ছাড়ে স্যামসাং ফোন কিনতে পারছেন।


মেলায় ইউমিডিজি তাদের প্রত্যেকটি স্মার্টফোনে ২০ শতাংশ মূল্যছাড় ও নানা উপহার দিচ্ছে। ওয়ান প্রো ফোনের সঙ্গে মিলছে ফ্রি ওয়্যারলেস চার্জার।


এবারের মেলাতে নামীদামী সব দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ড অংশ নিচ্ছে। সঙ্গে থাকছে ব্র্যান্ডগুলোর নানান ধরনের অফার। মূল্যছাড়ের পাশাপাশি গিফট বক্স, র‍্যাফেল ড্র ও প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।


মেলায় হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস ও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠানের স্টল রয়েছে।


মেলায় বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচন করা হয়েছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাক্সেসরিজও।



বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com