মেলায় গ্লোবাল ব্র্যাণ্ডের গোল্ডেন ফিল্ড
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ১৪:৪৯
মেলায়  গ্লোবাল ব্র্যাণ্ডের গোল্ডেন ফিল্ড
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রতি বছরের মত এই এবারও রাজধানীর আগারগাঁওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো।


গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে মেলার সিলভার স্পন্সর হিসেবে থাকছে গোল্ডেন ফিল্ড।


মেলায় প্রযুক্তিপণ্যের উপর থাকছে নানান ছাড় সাথে বিশেষ উপহার। আয়োজনে গোল্ডেন ফিল্ড নতুন ১২টি মডেলসহ বিভিন্ন ক্যাটাগরির স্পিকার নিয়ে হাজির হয়েছে।


যার মধ্যে থাকছে হোম থিয়েটার, হাইফাই স্পিকার, মাল্টিমিডিয়া স্পিকার এবং আরও অনেক আকর্ষণীয় সব স্পিকার। শুধু তাই নয় এই আকর্ষণীয় স্পিকারগুলোরসাথে ক্রেতারা পেতে পারেন পেন ড্রাইভ, গোল্ডেন ফিল্ড ওয়্যারলেস মাউস অথবা গোল্ডেন ফিল্ড ওয়্যারলেস কম্বো।


এ নিয়ে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার জনাব সমীর কুমার দাস বলেন, “আমরা এ বছর গোল্ডেন ফিল্ড এর পণ্য নিয়ে মেলায় অংশগ্রহণ করেছি, ১৯৯৩ সাল থেকেই গোল্ডেন ফিল্ড তাদের ইনোভেটিভ সাউন্ড সিস্টেম নিয়ে আইটি ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়। এবং ২০১৫ থেকে গোল্ডেনফিল্ড গ্লোবাল ব্র্যান্ডের সাথে যাত্রা শুরু করে, আমরা অত্যন্ত গর্বিত যে গোল্ডেনফিল্ড এর মত স্বনামধন্য একটি ব্র্যান্ড আমাদের গ্লোবাল পরিবারের একটি সদস্য। আসন্ন মেলায় গোল্ডেনফিল্ডের পণ্যে প্রচুর ছাড় ও অফার থাকবে। আমাদের পণ্যগুলো ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করবে বলে আশা করছি।”


প্রযুক্তির সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে শুরু হয়েছে আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে চলছে এই আয়োজন। তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত।


মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হবে বিকাল ৪টায়। এতে প্রধান অতিথি থাকবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে থাকবেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।


আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে এটি এগারোতম স্মার্টফোন ও ট্যাব মেলা।


ইতোমধ্যে বেশকিছু ব্র্যাণ্ড মেলায় তাদের অফারগুলো ঘোষণা করতে শুরু করেছে। যা তিন দিন পর্যন্ত অব্যাহত থাকবে।


এবারের মেলাতেও নামিদামি সব দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যাণ্ড অংশ নিচ্ছে। সঙ্গে থাকছে ব্র্যাণ্ডগুলোর নানান ধরনের অফার।


বিবার্তা/উজ্জ্বল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com