ভ্রমণপিপাসুদের অনলাইন ঠিকানা হালট্রিপ
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৫
ভ্রমণপিপাসুদের অনলাইন ঠিকানা হালট্রিপ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঘুরে বেড়াতে ভালোবাসেন সবাই। ছুটি পেলেই বেরিয়ে পড়েন দেশ-বিদেশের উদ্দেশ্যে। অনেক সময়ই নানা ঝামেলার কারণে এই উদ্দেশ্যে ঘটে বিপত্তি। বিশেষ করে বিদেশ ভ্রমণের ক্ষেত্রে।


অনেকই জানেন না, কিভাবে টিকিট সংগ্রহ করতে হয়? কোন দেশে যাওয়ার জন্য কোথায় যোগাযোগ করতে হয়? কোথায় থেকে কেমন সেবা বা সুযোগ-সুবিধা পাওয়া যায়? বিদেশ ভ্রমণের আগে করণীয়ই বা কি?


এই বিষয়গুলো নিয়ে ভ্রমণপিপাসুদের জন্য কাজ করছে অনলাইন ট্রাভেল এজেন্সি হালট্রিপ ডটকম। যার মাধ্যমে পাওয়া যাচ্ছে বিদেশ ভ্রমণের সেবা।


২০১৭ সালের জুলাইয়ে যাত্রা শুরু করে হালট্রিপ। ইতোমধ্যে ১ হাজার ৩শ’ ট্রাভেল এজেন্সির মাধ্যমে ৫০ হাজারের বেশি ভ্রমণকারিকে টিকিট ও হোটেল বুকিং সেবা দিয়েছে। এনিয়ে বিস্তারিত জানা যাবে www.haltrip.com ঠিকানায়।


রাজধানীর গুলশান, মতিঝিল, উত্তরায় রয়েছে হালট্রিপের নিজস্ব অফিস। নিরাপদ ও স্বাচ্ছন্দময় ভ্রমণ আয়োজনের জন্য হালট্রিপের রয়েছে দক্ষ কর্মীবাহিনী।


হালট্রিপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তাজবীর হাসান বলেন, আমাদের ওয়েবসাইটের মাধ্যমে যে কোনো উদ্যোক্তা ট্রেড লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে নিবন্ধন করতে পারবেন। সবকিছু যাচাই-বাছাই করে ওই উদ্যোক্তা হালট্রিপ ডটকমের মাধ্যমে ভ্রমণকারীদের টিকিট ও হোটেল বুকিং সেবা দিতে পারবেন।


বিবার্তা/উজ্জ্বল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com