চতুর্থ কালার ভেরিয়েন্টে এলো ওয়ান প্লাস৬
প্রকাশ : ১৭ জুলাই ২০১৮, ১৩:২০
চতুর্থ কালার ভেরিয়েন্টে এলো ওয়ান প্লাস৬
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মিডনাইট ব্ল্যাক, মিরর ব্ল্যাক ও সিল্ক হোয়াইট কালার ভেরিয়েন্টের পর এবার নতুন কালারে হাজির হলো ওয়ান প্লাস ৬ । এটি ওয়ান প্লাস ৬ এর চতুর্থ কালার ভেরিয়েন্ট।



এই ফোনে রয়েছে মেটালিক ফিনিশ এর সাথেই একটি লাল গ্লাস এফেক্টের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। যদিও ওয়ান প্লাস ৫টি এর রেড ভেরিয়েন্টের থেকে এই রঙ অনেকটাই আলাদা।



লেটেস্ট অ্যান্ড্রয়েড ওরিও ৮ দশমিক ১ সিস্টেমে চালিত নতুন ওয়ান প্লাস ৬ এ রয়েছে ৬ দশমিক ২৮ ইঞ্চি এফএইচডি প্লাস সুপার অ্যালুমিনিয়াম ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯ ।


এই ফোনে রয়েছে লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসসার সাথে ৮ জিবি র‌্যাম আর অ্যাড্রিনো ৬৩০ জিপিইউ আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।
ডুয়াল রিয়াল ক্যামেরা সেট আপ। প্রাইমারি সেন্সরটি ১৬ মেগাপিক্সেল ও সেকেন্ডারি ২০ মেগাপিক্সেল সেন্সর রয়েছে এই রিয়ার ক্যামেরায়। প্রাইমারি ক্যামেরাতে অপ্টিকাল ও ইলেকট্রনিক দুই ইমেজ স্টেবিলাইজেশানের সুবিধা রয়েছে।


এছাড়াও রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরায় তোলা যাবে ৪৮০ ফ্রেম পার সেকেন্ডে স্লো মোশান ভিডিও। নতুন আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের মাধ্যমে ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে পোট্রেট মোড। এছাড়াও এই ক্যামেরায় রয়েছে ফেস আনলকের ফিচার। এর মাধ্যমে মাত্র ০.৪ সেকেন্ডে আনলক হয়ে যাবে আপনার ফোন।


ব্যাকআপের জন্য রয়েছে ৩ হাজার ৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এর সাথেই রয়েছে কোম্পানির জনপ্রিয় ড্যাশ চার্জিং টেকনোলজি। কোম্পানির দাবি মাত্র ৩০ মিনিটের চার্জে এই ফোন সারাদিন চলতে সক্ষম। সূত্র: এনডিটিভি



বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com