চ্যাম্পিয়নের নাম বলে জিতে নিন ৫ লাখ টাকার পুরস্কার
প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ১৩:০৬
চ্যাম্পিয়নের নাম বলে জিতে নিন ৫ লাখ টাকার পুরস্কার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গ্রাহকদের মধ্যে বিশ্বকাপ ফুটবল ২০১৮ এর উন্মাদনা বাড়িয়ে দিতে বাংলাদেশের ফুটবলপ্রেমীদের জন্যে আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে ডিজিটাল বিনোদনের প্লাটফর্ম লিনকাস।


অফারের আওতায় রয়েছে বিশ্বকাপ ফুটবলে জয়ী দলের নাম অনুমান করে ৫ লাখ টাকার পুরস্কার জিতে নেয়ার সুযোগ।


বিশ্বকাপ ফুটবল ২০১৮ এর সেমিফাইনাল থেকেই ডিজিটাল প্লাটফর্মে এই অফার কার্যকর হচ্ছে।


এই অফারে অংশ নিতে হলে ব্যবহারকারীকে গুগল প্লে স্টোর থেকে লিনকাস (LINKUS) অ্যাপ অথবা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে https://bit.ly/Linkus_RoadToFinal ডাউনলোড করতে হবে।


মঙ্গলবার থেকে শুরু হওয়া অফারটি চলবে শনিবার এবং সোমবার সন্ধ্যা ৬টা থেকে বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়া পর্যন্ত অ্যাপে ‘রোড টু ফাইনাল’ শো।


লাইভ শো’টি নিজের ফেসবুক প্রোফাইলে #Linkus_RoadToFinal হ্যাস ট্যাগ করতে হবে পাবলিক পোস্ট হিসেবে। চূড়ান্ত পর্যায়ে ‘রোড টু ফাইনাল’ শো শেষে লিনকাস আইডি এবং নাম জানা যাবে।


১৫ জুলাইয়ের ফাইনাল ম্যাচে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন ১ লাখ টাকা। ১০, ১১ এবং ১৪ জুলাইয়ের সেমিফাইনাল এবং তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে তিনজন ভাগ্যবান বিজয়ী পাবেন ৫০ হাজার টাকা করে। এছাড়াও ৫০ জন ভাগ্যবান বিজয়ী পান্ডা স্পোর্টস শু পাবেন। এছাড়াও একজন ভাগ্যবান বিজয়ী হোটেল ফোর পয়েন্টস শেরাটনে সকালের নাস্তাসহ এক রাত থাকার পুরস্কার পাবেন।


লিনকাস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক ই. লিয়াং বলেন, ‌‘এই দেশে বিশ্বকাপ ফুটবল একটি দারুণ উৎসব। এখানে সকল কমিউনিটির মানুষ এক জায়গায় চলে আসেন। যারা সাধারণত ফুটবল দেখেন না, তারাও হয়ে ফুটবলের মরনপণ সমর্থক হয়ে পড়েন।’


বিনোদন, সমসাময়িক সংবাদ, জনপ্রিয় শিল্পীদের উপস্থাপনা, তারকাদের যুক্ত হওয়া, রিয়েল টাইম ট্রাফিক আপডেট এবং সামাজিক যোগাযোগমাধ্যমের একটি জনপ্রিয় একক প্লাটফর্মের অ্যাপ লিনকাস। ডিজিটাল বিনোদন এবং লাইভ ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মটিতে রয়েছে ডায়নামিক এবং আকর্ষণীয় সব ফিচার।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com