আইলাইফ ল্যাপটপ কিনলেই ৪টি উপহার
প্রকাশ : ১১ জুলাই ২০১৮, ১৮:৫৬
আইলাইফ ল্যাপটপ কিনলেই ৪টি উপহার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের প্রযুক্তি পণ্যের বাজারে সবচেয়ে সাশ্রয়ী ল্যাপটপ ব্র্যান্ড আইলাইফের জেড এয়ার এইচ ল্যাপটপটির সাথে বিক্রেতা প্রতিষ্ঠান স্টারটেক দিচ্ছে আকর্ষণীয় উপহার।


আইলাইফের জেড এয়ার এইচ ল্যাপটপের দাম সাশ্রয়ী হবার কারণে ইতিমধ্যে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। মূলত এই ল্যাপটপটি বেশ হালকা ও পাতলা গড়নের তাই খুব সহজে বহনযোগ্য।


ল্যাপটপে রয়েছে দ্রুত গতি সম্পন্ন ইনটেল প্রসেসর, ৩২ জিবি ইএমএমসি মেমরি যা বড় প্রোগ্রাম চালু করতে সাহায্য করবে। ২ জিবি ডিডিআর থ্রি বিশিষ্ট ল্যাপটপটিতে রয়েছে ৫০০ জিবি হার্ডডিস্ক।


১৪ দশমিক ১ ইঞ্চি ডিসপ্লের ল্যাপটপটিতে উইন্ডোজ ১০ জেনুইন অপারেটিং সিস্টেম থাকায় চলার পথে অফিসের গুরুত্তপূর্ণ ই-মেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচ ডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে, যা আপনার প্রতিদিনের কাজকে আরও সহজ ও আনন্দদায়ক করে তুলবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশনের জন্য এটা অসাধারণ।


ল্যাপটপটিতে রয়েছে ওয়াই ফাই কানেকটিবিটি, ১ টি ইউএসবি পোর্ট টু, মাইক্রো এইচ ডি এম আই ও এসডি কার্ড পোর্ট।


সরাসরি দুবাই থেকে আমদানি করা আমেরিকার ব্র্যান্ড আই লাইফের এই ল্যাপটপটি মাত্র ১.৫৩ কেজি ওজন, রয়েছে ১০ হাজার মিলিএম্পিয়ার লিথিয়াম ব্যাটারি যা প্রায় ৭-৮ ঘণ্টা ব্যাকআপ দেবার ক্ষমতা রাখে।


শিক্ষার্থী এবং অফিসের হালকা,মাজারি ধরণের কাজের জন্য ল্যাপটপটি ইতিমধ্যে ব্যাপকভাবে পরিচিতি পেয়েছে। এ ছাড়া ও ল্যাপটপটি লেখাপড়ার অনন্য সহায়ক হিসাবে ব্যাবহার করা যাবে। এক বছরের বিক্রয়োত্তর সেবা সহ এর দাম মাত্র ১৯ হাজার ৮৯৯ টাকা।


জেড এয়ার এইচ ল্যাপটপের সঙ্গে ১৬ জিবি পেনড্রাইভ, ওয়্যারলেস মাউস, ব্যাগ এবং টি-শার্ট উপহার দেবে প্রতিষ্ঠানটি। অফারটি চলবে ৬ জুলাই থেকে ৩১ জুলাই স্টারটেকের আইডিবি ভবন, মাল্টিপ্লান, চট্টগ্রাম ও রংপুর শাখায়।


নির্ধারিত বাংকের ক্রেডিট কার্ড দিয়ে মাসিক মাত্র ৩ হাজার ৩১৭ টাকায় ৬ মাসের কিস্তিতে পাওয়া যাবে জেড এয়ার এইচ ল্যাপটপ। ক্যাশ ও ডেবিট কার্ড দিয়ে সম্পূর্ণ টাকা পরিশোধ করেও কেনা যাবে।


বিস্তারিত জানতে কল করতে হবে: 09614222333 ও 01847052074 এই নম্বরে। অনলাইনে অর্ডার করার জন্য ভিজিট করতে হবে : https://www.startech.com.bd/i-life-zedair-h এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com