দুয়ারে ঈদ, বিশ্বকাপ ফুটবল : ওয়ালটন টিভি বিক্রির ধূম
প্রকাশ : ১২ জুন ২০১৮, ১৬:৫৬
দুয়ারে ঈদ, বিশ্বকাপ ফুটবল : ওয়ালটন টিভি বিক্রির ধূম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বৃহস্পতিবার শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবল। যাকে বলা হয় দ্য গ্রেটেস্ট শো অন আর্থ। এর দু’এক দিন পরই মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। দুটি বিষয়ই আনন্দ বিনোদনের সবচেয়ে বড় উৎস। এই বিনোদনের অবিচ্ছেদ্য অংশ টেলিভিশন। আর তাই ব্যাপক বেড়েছে ওয়ালটনের এলইডি এবং স্মার্ট টেলিভিশন বিক্রি।


মডেলভেদে ৫ হাজার টাকা পর্যন্ত দাম কমিয়েছে ওয়ালটন। ডিজিটাল রেজিস্ট্রেশনের আওতায় চলছে নিশ্চিত ক্যাশব্যাক, সুযোগ রয়েছে ফ্রিজ-টিভি-এসি ফ্রি পাওয়া এবং আমেরিকা ও রাশিয়া ভ্রমণের।


ওয়ালটনের বিক্রয়কর্মীরা জানান, ফুটবল বিশ্বকাপ এবং ঈদ ঘিরে টেলিভিশন বিক্রির ধূম পড়েছে। বাজারে ওয়ালটন ছেড়েছে সাশ্রয়ী মূল্যের শতাধিক বৈচিত্র্যময় মডেলের এলইডি, ফুল এইচডি, এইচডি, ফোর-কে ও স্মার্ট টেলিভিশন। এসব টেলিভিশনের ডিজাইন ও কালারে আনা হয়েছে বৈচিত্র্য। পাশাপাশি মডেলভেদে টিভির দাম ৫ হাজার টাকা পর্যন্ত কমিয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি।


বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিম্বা ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও মিলছে দুই হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।


ওয়ালটন টেলিভিশনে রয়েছে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি, দুই বছরের স্পেয়ার পার্টস ওয়ারেন্টি ও পাঁচ বছরের ফ্রি সার্ভিসের সুবিধা। মূলত এসব কারনেই বেশিরভাগ ক্রেতা ভিড় করছেন ওয়ালটনের শোরুমে। তারা বেঁছে নিচ্ছেন সেরা দামে সেরা মানের টিভি।


ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভি ডিরেক্টর উদয় হাকিম জানান, রোজার ঈদ ও ফুটবল বিশ্বকাপকে ঘিরে চলতি বছরের মে ও জুন মাসে প্রায় দেড় লাখ টিভি বিক্রির টার্গেট নেয়া হয়েছে। এরইমধ্যে গতমাসে লক্ষ্যমাত্রার চেয়েও বেশি টিভি বিক্রি হয়েছে। চলতি মাসে বিক্রি আরো বেড়েছে। বিশেষ করে দুটি উপলক্ষ্যের আগমুহুর্তে প্রতিদিনই ওয়ালটন টেলিভিশনের বিক্রি বাড়ছে উল্লেখযোগ্যহারে। তার ধারণা, বিক্রির এই প্রবণতা আগামী কয়েকদিন অব্যাহত থাকলে লক্ষ্যমাত্রার চেয়েও বেশি টিভি বিক্রি হবে।


ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন জানান, বড় পর্দায় খেলা দেখার সুবিধা দিতে ওয়ালটনের ৪৯ ও ৫৫ ইি টিভির দাম কমিয়ে আনা হয়েছে যথাক্রমে ৫৪ হাজার ৯’শ ও ৬৪ হাজার ৯’শ টাকায়। এছাড়াও ৩৯ হাজার ৯’শ টাকায় ৪৩ ইি এবং ১৯ হাজার ৯৯০ টাকায় ৩২ ইি এলইডি টিভি দিচ্ছে ওয়ালটন।


নাহিদ আরো জানান, বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে স্থানীয় বাজারে স্মার্ট টিভি গ্রাহকদের জন্য বিশেষ চমক নিয়ে এসেছে ওয়ালটন। স্মার্ট টিভির লেটেস্ট অপারেটিং সিস্টেম ‘এন্ড্রয়েড ৭’যুক্ত ৩২, ৩৯ ও ৪৩ ইি স্মার্ট টিভি যথাক্রমে ২৫ হাজার ৯৯০ টাকা, ৩৯ হাজার ৯’শ টাকা ও ৪৪ হাজার ৯’শ টাকায় দিচ্ছে ওয়ালটন। ই-শেয়ার অ্যাপ ব্যবহার করে গ্রাহক স্মার্টফোনেই পরিচালনা করতে পারবেন ওয়ালটনের এসব টিভি। তাছাড়া মোবাইল থেকে টিভিতে ইমেজ, ভিডিও ও গেমস মিররিং করার সুবিধাতো থাকছেই। কটোর মান নিয়ন্ত্রণের মাধ্যমে বাজারে ছাড়া হচ্ছে ওয়ালটনের প্রতিটি টিভি।


জানা গেছে, দেশেই তৈরি ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটন টিভি এশিয়া, মধ্য-প্রাচ্য, আফ্রিকাসহ বিশ্বের বিভিন্ন দেশেও রপ্তানি হচ্ছে। গুনগত উচ্চমান এবং দামে সাশ্রয়ী হওয়ায় প্রতিনিয়ত সম্প্রসারিত হচ্ছে রপ্তানি বাজার।



বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com