টুইন উইন অফার দিচ্ছে স্যামসাং
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৮, ১১:০৬
টুইন উইন অফার দিচ্ছে স্যামসাং
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গ্যালাক্সি জে সিরিজপ্রেমীদের জন্য সম্প্রতি ‘স্যামসাং টুইন উইন’ অফার ঘোষণা করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।


এই অফারে গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে২, জে২ প্রাইম, জে২ প্রো, জে৭ নেক্সট এবং জে৭ ম্যাক্স হ্যান্ডসেটগুলোর মধ্য থেকে যে কোনো একটি পছন্দের হ্যান্ডসেট কিনে উপভোগ করতে পারবেন অনুরূপ আরেকটি হ্যান্ডসেট ফ্রি জিতে নেওয়ার সুযোগ অথবা ৫ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় উপভোগের সুযোগ।


গ্যালাক্সি জে সিরিজ, স্যামসাংয়ের মধ্যম-মানের স্মার্টফোন ক্যাটাগরিতে অন্যতম জনপ্রিয় একটি সিরিজ। স্যামসাং গ্যালাক্সি জে সিরিজের স্মার্টফোনগুলো অসাধারণ ডিসপ্লে, দ্রুততম প্রসেসর, চমৎকার ছবি তোলার জন্য উন্নত ক্যামেরা, বড় র‍্যাম এবং অধিকতর কার্যকর ব্যাটারি ইত্যাদি অসাধারণ সব ফিচারের কারণে এরই মধ্যে গ্রাহকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে।


গ্রাহকরা স্যামসাং জে সিরিজের ৫টি মডেলের স্মার্টফোনে ‘স্যামসাং টুইন উইন’ অফারটি উপভোগ করতে পারবেন। মডেলগুলো হলো গ্যালাক্সি জে২, ৪জি সমর্থিত জে২ প্রাইম, জে২ প্রো, জে৭ নেক্সট এবং জে৭ ম্যাক্স। এই হ্যান্ডসেটগুলোর মধ্য থেকে যে কোনো একটি পছন্দের হ্যান্ডসেট কিনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন অনুরূপ আরেকটি হ্যান্ডসেট ফ্রি জিতে নেওয়ার সুযোগ অথবা নগদ মূল্য ছাড়।


গ্রাহকরা গ্যালাক্সি জে২, জে২ প্রাইম এবং জে২ প্রো কিনে আরও পেতে পারেন ৫০০ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় উপভোগ করার সুযোগ।


গ্যালাক্সি জে৭ নেক্সট এবং জে৭ ম্যাক্স কিনে গ্রাহকরা জিতে নিতে পারেন ১ হাজার থেকে ৫ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্যছাড়।


স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মুয়ীদুর রহমান বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় আমাদের গ্রাহকদের সন্তুষ্টি বাড়াতে উদ্ভাবনী সব অফার নিয়ে আসতে চেষ্টা করি। গ্যালাক্সি প্রেমীদের সর্বোচ্চ আনন্দ দিতে এবার আমরা নিয়ে এসেছি ‘স্যামসাং টুইন উইন’ অফার। এই অফারের মাধ্যমে আমাদের সম্মানিত গ্রাহকরা নিজেদের পছন্দের হ্যান্ডসেটটিতো কিনতে পারবেনই, পাশাপাশি পছন্দের মানুষের জন্য হুবহু আরও একটি হ্যান্ডসেট জেতার মাধ্যমে অথবা নগদ মূল্যছাড় উপভোগ করার সুযোগটি জেতার মাধ্যমে গ্রাহকরা নিজেদের আনন্দকে দ্বিগুণ করে তুলতে পারবেন।”


গত ১৫ জানুয়ারি থেকে শুরু হওয়া অফারটি উপভোগ করতে পারবেন আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। স্যামসাং অনুমোদিত সকল মোবাইল স্টোরেই এই অফারটি পাওয়া যাবে।



বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com