ঢাকার বাইরে ইজিয়ার
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১৮:৩৪
ঢাকার বাইরে ইজিয়ার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

শুরুতে শুধুমাত্র ঢাকাভিত্তিক সার্ভিস দিয়ে আসছিল ইজিয়ার। আগামী মার্চ মাস থেকে এই রাইড শেয়ারিং সার্ভিস সেবাদাতা প্রতিষ্ঠান তাদের কার্যক্রম শুরু করতে যাচ্ছে চট্টগ্রাম, সিলেট, রাজশাহী এবং খুলনাসহ দেশের বড় শহরে।


ইজিয়ারের পরিচালক কামরুল হাসান ইমন বলেন, এগিয়ে চলার পথে ইজিয়ার আছে জনসাধারনের সঙ্গে। শুধুমাত্র ঢাকা নয় দেশের সামগ্রিক উন্নয়নের জন্য পুরো দেশকে এগিয়ে যেতে হবে একসঙ্গে। এই বিশ্বাস থেকেই আমরা শুধুমাত্র ঢাকা কেন্দ্রিক সেবা না রেখে আমাদের পরিসেবাকে ছড়িয়ে দিতে চাই দেশব্যাপী।


তিনি আরো বলেন, ‘রাইড শেয়ারিং সেবাকে জনসাধারণের দূরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য প্রাথমিকভাবে ইজিয়ার দেশের ৫০টি বড় শহরে শুরু করছে তাদের কার্যক্রম। ইজিয়ার বিশ্বাস করে সেবার পরিধি বাড়িয়ে দেশের সামগ্রিক উন্নয়ন এবং যোগাযোগ খাতে প্রত্যয়ী ভূমিকা রাখবে নতুন এই কর্ম পরিকল্পনায়।’
ঢাকার বাহিরের শহরগুলোতে যে কেউ যাত্রী সেবা দিতে চাইলে গুগল প্লে-স্টোর থেকে EZZYR DRIVE অ্যাপটি ডাউনলোড করে সম্পূর্ণ করে ফেলতে পারেন রেজিষ্ট্রেশন প্রক্রিয়াটি এবং যুক্ত হতে পারেন ইজিয়ারের সঙ্গে।



যাত্রী সাধারণ EZZYR অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে রাইড শেয়ারিং সেবা নিতে পারেন।



উল্লেখ্য যে, ইজিয়ার ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান। ইনোভেডিয়াস বেসিস এবং ই-ক্যাবের মেম্বার প্রতিষ্ঠান। ইনোভেডিয়াস মূলত সফটওয়্যার ডেভেলপমেন্ট, অ্যাপ ডেভেলপমেন্ট এবং আইটিইএস পরামর্শদাতা প্রতিষ্ঠান হিসেবে সফলতার সঙ্গে কাজ করছে।



বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com