তৃতীয় দিনে জমে উঠেছে মেলা
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৮, ১৪:২৪
তৃতীয় দিনে জমে উঠেছে মেলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্মার্টফোন ক্রয়ে অভাবনীয় মূল্যছাড় ও উপহার পেতে ঢাকায় চলমান স্মার্টফোন মেলার শেষ দিন চলছে আজ। ক্রেতারা তাদের পছন্দের প্রতিষ্ঠানের স্টলে ভিড় জমাচ্ছেন।


শনিবার সকাল থেকেই দর্শনার্থীদের জন্য মেলা উন্মুক্ত করা হয়েছে। স্মার্টফোন মেলার শেষ দিন হওয়ায় সকাল থেকেই ক্রেতা দর্শনার্থীদের ভিড় বাড়ছে।


মেলার প্রথম দুইদিন আশানুরূপ বেচাকেনায় খুশি অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ। বাজারমূল্যের চেয়ে কমদামে অত্যাধুনিক মুঠোফোন পেয়ে স্বাচ্ছন্দে বাড়ি ফিরছেন ক্রেতারা।



রাজধানীর ধানমন্ডী থেকে কলেজ ছাত্রী সানন্দা আক্তার মেলায় এসেছেন তার ভাই আরিফের জন্য একটা ট্যাব কিনতে। সানন্দা বলেন, ‘আমরা সারাবছর অপেক্ষায় থাকি স্মার্টফোন মেলার জন্য। কারণ এখানে সকল ব্র্যান্ডের স্মার্টফোন এক জায়গায় পাওয়া যায়। আর কমদামে স্মার্টফোন কেনার পাশাপাশি উপহারের মজাই আলাদা। '



বনানী থেকে মেলায় এসেছেন সাইফুল। উদ্দেশ্য একটা স্মার্টফোন কেনা। উই এক্স ৩ মডেলের ১২ হাজার টাকায় একটা ফোন কিনেছেন। সাথে পেয়েছেন ৩ হাজার টাকা দামের এটা ফ্রিফোন। একই সাথে দুটা ফোন পেয়ে অনেক সাইফুল।



দেশে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে সবচেয়ে বড় আয়োজন। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকারের স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে এটি নবম আয়োজন।



এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, মেঘনা ব্যাংক ট্যাপ এন পে, কুইক ফিক্স, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।



এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারছেন। রয়েছে অন্যান্য অনেক আয়োজন।


বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রযুক্তি পণ্য নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮’ এর পর্দা নামবে আজ রাতে।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com