একটি স্মার্টফোন কিনলে অারেকটি ফ্রি!
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৮, ১১:৩৪
একটি স্মার্টফোন কিনলে অারেকটি ফ্রি!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ক্রেতা-দর্শনার্থীর সমাগমে মুখরিত হয়েছে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি) শুরু হওয়া স্মার্টফোন ও ট্যাব মেলা।


আর শুরু থেকেই ছাড় অফার দিয়ে স্মার্টফোন ও ট্যাবলেট বিক্রি করা শুরু করেছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। মূল্যছাড় আর বিভিন্ন অফারে সকাল থেকেই জমজমাট মেলাপ্রাঙ্গণ।


মেলায় ক্রেতা টানতে অভিনব বিপণন কৌশল নিয়েছে দেশের হ্যান্ড নির্মাতা প্রতিষ্ঠান উই। মেলা থেকে উইর একটি স্মার্টফোন কিনলে আরেকটি ফোন ফ্রিতে দিচ্ছে।


১২ হাজার টাকার উই স্মার্টফোনে ৩ হাজার টাকা দামের ফোন ফি। শুধু মেলা উপলক্ষে উই এক্স ৩ ফোনটি ৩ হাজার টাকা ছাড়া দিচ্ছে। ফ্রি ফোনটিও স্মার্টফোন।



মেলায় আশা উই এর কর্মকর্তা তানভির জানান, উই এর সকল স্মার্টফোনে ৩৫ শতাংশ ছাড়। উই ফোন কিনলেই নিশ্চিত পাবেন গ্রামীণফোনের ইন্টারনেট উপহার। প্রতিটি ফোনে ২ জিবি ইন্টারনেট ফ্রি।


মেলার প্রথম দিন থেকেই এই অফার দিচ্ছে উই। তাদের তিনটি মডেলের ফোনে এই ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার মিলছে। এই মডেলগুলো হলো- উই বি থ্রি, এস ওয়ান এবং এক্স থ্রি।


উই বি থ্রি ফোনটিতে রয়েছে দুই জিবি র‍্যাম, ১৬ জিবি রম এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।


অ্যানড্রয়েড নুগাট অপারেটিং সিস্টেম চালিত ফোনটি ছাড়ে মেলায় বিক্রি হচ্ছে ৯ হাজার টাকায়।


এক্স থ্রি মডেলের ফোনটিতে রয়েছে তিন জিবি র‍্যাম, ৩২ জিবি রম।


ফোনটি অ্যানড্রয়েড নুগাট অপারেটিং সিস্টেম চালিত। এতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। ৩০০০ এমএএইচ বাটারির ফোনটির দাম ১২ হাজার টাকা।


উই এস ওয়ান মডেলের ফোনটির সঙ্গেও এই অফার মিলছে। ফোনটিতে রয়েছে দুই জিবি র‍্যাম, ১৬ জিবি রম এবং ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা। তিন হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফোনটি মেলায় ছাড়ে বিক্রি হচ্ছে ৯ হাজার ৫০০ টাকায়।


এই তিনটি মডেলের ফোনের সঙ্গে উই মোবাইল গেট ওয়ান হিসেবে স্মার্টফোন দিচ্ছে। গেট ওয়ান হিসেবে পাওয়া ফোনটিতে রয়েছে ৫১২ মেগাবাইটের র‍্যাম এবং ৪ জিবি রম। রয়েছে ১৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।


মেলা শেষ হচ্ছে আজ রাত নয়টায়।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com