সিম্ফনি রোর ভি৯৫ ফোনে মিলছে ১৮ জিবি ফ্রি ইন্টারনেট
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ১৫:৪৫
সিম্ফনি রোর ভি৯৫ ফোনে মিলছে ১৮ জিবি ফ্রি ইন্টারনেট
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাশ্রয়ী মূল্যের একটা স্মার্টফোন বাজারে নিয়ে এলো যৌথভাবে বাংলালিংক ও সিম্ফনি। ফোনটির মডেল ‘সিম্ফনি রোর ভি৯৫’। গ্রাহকরা ফোনটির সাথে পাবেন ১৮ জিবি ফ্রি ইন্টারনেট ও ১৫০ মিনিট ফ্রি টক টাইম।


রাজধানীর গুলশানস্থ বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগারস ডেনের ‘বাংলালিংক স্টোরে’সম্প্রতি স্মার্টফোনটি উদ্বোধন করা হয়।


সিম্ফনি রোর ভি৯৫ ফোনটিতে আছে ৫ ইঞ্চির ডিসপ্লে। এতে রয়েছে ২০০০ এমএএইচ ব্যাটারি, ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ও ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা।


১ জিবি র‌্যামের এই ফোনটিতে ৮ জিবি রম। যা ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি ১.৩ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে।


হ্যান্ডসেটটির আকর্ষণীয় ফিচারের সাথে বাংলালিংকের ফ্রি ১৮ জিবি ইন্টারনেট ডেটা ও ১৫০ মিনিট টক টাইম ক্রেতাদের ডিজিটাল জীবনযাত্রার চাহিদা পূরণে সক্ষম হবে।


গ্রাহকরা অফারটি চালু করলে প্রতি মাসে ৬ জিবি ফ্রি ইন্টারনেট ডেটা ও ৫০ মিনিট ফ্রি টক টাইম উপভোগ করতে পারবেন পর পর তিন মাসের জন্য।


আকর্ষণীয় বিভিন্ন অফারের সাথে জনপ্রিয় ব্র্যান্ডের মোবাইল ফোন ক্রয়ের সুযোগ প্রদানের মাধ্যমে ক্রেতাদের ডিজিটাল জীবনযাত্রা বাস্তবায়নের একটি উদ্যোগ হিসেবে এ বিশেষ বান্ডেল অফার চালু করেছে বাংলালিংক।


মাত্র ৪ হাজার ৯৯৯ টাকায় ফোনটি দেশের সকল বাংলালিংক স্টোর ও বাংলালিংক ডিস্ট্রিবিউশন চ্যানেলে পাওয়া যাবে।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রিমন, বাংলালিংকের পোর্টফোলিও সিনিয়র ম্যানেজার শিবলি সাদিক, এডিসন গ্রুপের বিজনেস অপারেশন গ্রুপের সিনিয়র ডিরেক্টর মো. মাকসুদুর রহমান ও সিম্ফনির হেড অফ কর্পোরেট সেলস মো. শিহাব উদ্দিন চৌধুরী।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com