ফাটাফাটি ফ্রাইডে’তে ৫০০ টাকা ছাড় দিচ্ছে দারাজ
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ১১:২৮
ফাটাফাটি ফ্রাইডে’তে ৫০০ টাকা ছাড় দিচ্ছে দারাজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফেসবুক কিউআর কোড ব্যবহার করে মেগা ক্যাম্পেইন ‘ডেটল ফাটাফাটি ফ্রাইডে পাওয়ারড বাই রবি’তে ক্রেতারা পেতে পারেন ৫০০ টাকার মূল্যছাড়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ।


ফাটাফাটি ফ্রাইডেতে কিউআর কোডটি স্ক্যান করলেই ক্রেতার মোবাইলে চলে আসবে কুপন অথবা ভাউচার। জনপ্রিয় রেস্টুরেন্ট, শপিংমল ও ব্র্যান্ডশপ, বিলবোর্ড ইত্যাদি জায়গায় পাওয়া যাবে এসব কোড।


এছাড়াও দারাজ বিডি ওয়েবসাইট (daraz.com.bd), বিভিন্ন অনলাইন পোর্টাল এবং দারাজ বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেইজেও পাওয়া যাবে ফাটাফাটি ফ্রাইডে কিউআর কোড।


দারাজ বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘দারাজ বিডি সবসময়ই বাংলাদেশের ই-কমার্সকে এগিয়ে নেবার জন্য নানা অনন্যসাধারণ উপায় বের করে থাকে। আসন্ন ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনে ফেসবুক কিউআর কোডের ব্যবহার এমনই এক উদাহরণ মাত্র। আমি সবাইকে ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনে সেরা ডিলগুলো লুফে নেবার জন্য আহ্বান করছি।’


ডিসকাউন্ট পেতে যা করতে হবে : প্রথমে, ফেসবুক মেসেঞ্জার ওপেন করতে হবে। দ্বিতীয় ধাপে, পিপল আইকন এ ক্লিক করতে হবে। তৃতীয় ধাপে, ‘স্ক্যান মেসেঞ্জার কোড’ থেকে মোবাইলের ক্যামেরা দিয়ে কিউআর ভাউচার স্ক্যান করে নিতে হবে।


স্ক্যান করার পরে স্বয়ংক্রিয়ভাবে দারাজ বিডি অনলাইন শপিংয়ের ফেসবুক মেসেজ বক্স খুলে যাবে। মেসেজ বক্সে এবার প্রাপ্ত কিওয়ার্ড প্রবেশ করালেই আপনার কাছে চলে আসবে ৫০০ টাকার শপিং ভাউচার।


প্রাপ্ত ভাউচার কোড দিয়ে শপিং করতে দারাজের মোবাইল অ্যাপ ব্যবহার করতে হবে। শপিং কার্টে ভাউচার অপশনে কোডটি বসিয়ে নিলেই পাওয়া যাবে ৫০০ টাকা ছাড়।


উল্লেখ্য, কেবলমাত্র ‘ডেটল ফাটাফাটি ফ্রাইডে পাওয়ারড বাই রবি’ চলাকালীন ১৭ থেকে ২৭ নভেম্বরের মধ্যে ক্রেতারা এই কিউআর ভাউচার ব্যবহারের সুবিধা পাবেন। এই ভাউচার ব্যবহারের জন্য ন্যূনতম ৩০০০ টাকার কেনাকাট করতে হবে।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com