আইসিটি এক্সপোতে ওয়ালটনের যত চমক
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৭, ১৭:৩৯
আইসিটি এক্সপোতে ওয়ালটনের যত চমক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলছে দেশের সবচেয়ে বড় প্রযুক্তিপণ্যের আসর ‘বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭’। এতে অংশগ্রহণ করছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন।


মেলায় ক্রেতাদের জন্য প্রতিষ্ঠানটি তাদের সর্বশেষ মডেলের প্রযুক্তিপণ্য নিয়ে হাজির হয়েছে। সাশ্রয়ী মূল্যের প্রযুক্তিপণ্য প্রদর্শন ও বিক্রি করছে।


ওয়ালটন প্যাভিলিয়নের পক্ষ থেকে জানানো হয়েছে, প্যাভিলিয়ন থেকে পণ্য কিনলেই মিলছে পাঁচ শতাংশ ছাড়। শুধু তাই নয় ১০ হাজার টাকার উপরে কোনো পণ্য কিনলে সর্বনিম্ন ২০০ টাকা থেকে এক লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ রয়েছে।


জানা গেছে, এবারের আয়োজনে ওয়ালটন ২১টি মডেলের মোবাইল হ্যান্ডসেট নিয়ে এসেছে। এর মধ্যে স্মার্টফোন ১২টি এবং নয়টি মডেলের ফিচার ফোন রয়েছে।



ফোনগুলোর দাম বিষয়ে জানতে চাইলে ওয়ালটন প্যাভিলিয়নের ইনচার্জ শফিকুল আলম বলেন, ‘এবারের মেলায় ৯৫০ টাকা থেকে শুরু করে ৩৩ হাজার ৯৯০ টাকা পর্যন্ত দামের মোবাইল ফোন রয়েছে। ফিচার ফোনের মধ্যে Olvio P10 ও Olvio MM13 মডেলের ফোনের ভাল চাহিদা দেখছি। স্মার্টফোনের মধ্যে রয়েছে Primo Zx3, Primo N3, Primo H6+ মডেলের ফোন।’


তিনি বলেন, ‘ওয়ালটন পণ্যের প্রতি ক্রেতাদের আস্থা বেড়েছে। ওয়ালটনের কোনো পণ্য একবার কেউ কিনলে তিনি দ্বিতীয়বার আবারো ওয়ালটনের পণ্য কিনতে আসেন। আমরা ওয়ালটন পণ্য দিয়ে বাংলাদেশেকে বিশ্বে পরিচিত করতে চাই।’


আসরটি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম, সেলিব্রেটি, হারমনি, কার্নিভাল, মিল্কিওয়ে, মিডিয়া বাজার, উইন্ডি টাউনের বিস্তৃত এলাকাজুড়ে অনুষ্ঠিত হচ্ছে।


তিন দিনব্যাপী পুরো প্রদর্শনীকে লোকাল ম্যানুফ্যাকচারাস, আইওটি ও ক্লাউড, প্রোডাক্ট শোকেস, ইনোভেশন, মিট উইথ ইন্টারন্যাশনাল ম্যানুফ্যাকচারারস, ডিজিটাল লাইফস্টাইল, মেগা সেলস, সেমিনার, বিটুবি ম্যাচমেকিং ও হাই-টেক পার্কের মতো এ রকম ১০টি জোনে ভাগ করা হয়েছে। ১৩২টি প্যাভিলিয়ন ও স্টলে তথ্যপ্রযুক্তি খাতে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রকল্প, কর্মসূচি এবং উদ্যোগগুলো উপস্থাপন করা হচ্ছে।


তিনদিনের এই আয়োজনে ৫টি সেমিনারের আয়োজন করা হয়েছে। এতে অংশ নেবেন দেশ-বিদেশের তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞরা।


মেলা চলবে আগামী শুjক্রবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত থাকছে।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com