ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ৫ আগস্ট
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ১৫:০২
ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ৫ আগস্ট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ইনোভেশন ফোরামের উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বিজনেস ইনোভেশন সামিট’ কর্পোরেট। উদ্যোক্তা বিষয়কে প্রাধান্য দিয়ে এবারের সামিটের মূল প্রতিপাদ্য নেয়া হয়েছে ‘আজকের উদ্ভাবন, আগামীর সম্ভাবনা’।


৫ আগস্ট রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশনে বেলা ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে এই অনুষ্ঠান।


‘বিজনেস ইনোভেশন সামিট’ সম্মেলনে ব্যবসায়িক জগতের নানান দিক নিয়ে কথা বলবেন দেশের সেরা কর্পোরেট আইকন থেকে শুরু করে প্রতিষ্ঠিত উদ্যোক্তারা। আয়োজনে কিভাবে একজন ব্যক্তি নিজেকে কর্পোরেট প্রতিষ্ঠানের ক্ষেত্রে প্রস্তুত করতে পারে এবং কিভাবে একজন উদ্যোক্তা নিজের উদ্যোগকে বাস্তবিক রূপ প্রদান করতে পারেন এই নিয়ে আলোচনা করা হবে।


এছাড়াও কর্পোরেট ম্যানার, লিডারশিপ মাইন্ডসেট, বিজনেস ডিসিশনসের বিভিন্ন দিক এবং চাকরিতে যোগদানকারীদের ক্ষেত্রে করণীয় বিষয়ে প্যানেল আলোচনার মাধ্যমে দিক-নির্দেশনা দেয়া হবে।


বিজনেস ইনোভেশন সামিটে বক্তব্য করবেন আমরা নেটওয়ার্কস লিমিটেডের হেড অফ মার্কেটিং সোলায়মান সুখন, মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির, ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান সবুর খান, বিশিষ্ট বিজ্ঞাপন নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক অমিতাভ রেজা চৌধুরী, ডেল আমেরিকার পরিচালক মোহাম্মদ জামান, টেন মিনিটস স্কুলের উপদেষ্টা সামিদ রাজ্জাক এবং আরো অনেকেই।


সামিটের বিষয়ে বাংলাদেশ ইনোভেশন ফোরমের প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, ‘বর্তমানে সারা পৃথিবীব্যাপী ব্যবসায়িক জগতে নতুন উদ্যোগের পাশাপাশি উদ্ভাবনী ব্যবসায়ীক চিন্তার আলাদা কদর বাড়ছে। আর এর জন্যই আমাদের দেশের তরুণদের ইন্ডাস্ট্রি এক্সপার্ট এবং কর্পোরেট আইকনদের পরামর্শ গ্রহণের প্রয়োজনীয়তা রয়েছে। আশা করি এই আয়োজন এ অংশগ্রহণকারীরা কর্পোরেট লাইফ ও বিজনেস লাইফ দুই সম্পর্কে ই ধারণা পাবেন।’


বিজনেস ইনোভেশন সামিটে রেজিস্ট্রেশনের জন্য ভিজিট করতে হবে : www.bif.org.bd. এই ঠিকানায়।সামিট সম্পর্কে বিস্তারিত জানা যাবে : https://www.facebook.com/ictinnovationforum/ এই লিংক থেকে।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com