ল্যাপটপ ও পিসি কিনলে মিলবে উপহার
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১২:৩১
ল্যাপটপ ও পিসি কিনলে মিলবে উপহার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ক্রেতাদের জন্য ফের অফার ঘোষণা করেছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ।


নতুন এই ‌‌‌অফারের আওতায় আইলাইফের যেকোনও ল্যাপটপ বা অল-ইন-ওয়ান পিসি কিনলে সঙ্গে উপহার হিসেবে থাকছে সুদৃশ্য ব্যাকপ্যাক ও ল্যাপডেস্ক।


বর্তমানে চারটি মডেলে আইলাইফের ল্যাপটপ বাজারে পাওয়া যাচ্ছে। এগুলোর দাম ১৯ হাজার ৫০০ থেকে ৩৩ হাজার ৫০০ টাকার মধ্যে পাওয়া যাবে।


এছাড়া ১৭.৩ ইঞ্চি টাচ ডিসপ্লের অল-ইন-ওয়ান পিসি পাওয়া যাবে ৩১ হাজার ৫০০ টাকায়। জেড পিসি সিক্সথ্রি ২১.৫ ইঞ্চি ডিসপ্লে (নন-টাচ) পাওয়া যাবে ৪০ হাজার টাকায়।


জেড এয়ার সিএক্সথ্রি
জেড এয়ার সিএক্সথ্রি ল্যাপটপে রয়েছে ইন্টেল কোর আই থ্রি প্রসেসর এবং ফুল হাই ডেফিনেশন ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে। ৮ গিগাবাইট র‌্যাম এবং ১ টেরাবাইটের হার্ডডিক্স ড্রাইভ আপনাকে দিবে দ্রুত কাজ এবং পর্যাপ্ত ডাটা সংরক্ষণ করার সুবিধা। প্রয়োজনে হার্ড ডিস্ক আপগ্রেড করা যাবে।


আউটসোরসিং, ফ্রীলেন্সিং কাজের উপযোগী হওয়ায় তরুণদের কাছে এই ল্যাপটপটি পছন্দের শীর্ষে। অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন মাইক্রোসফট অফিস, এডোব ইলাসট্রেটর, ফটোশপসহ নানা ধরনের কাজ করা যাবে অনায়েসে। জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকায় ব্যাবহারকারী বেস্ট পারফর্মেন্স পাবে। এছাড়াও ল্যাপটপটিতে রয়েছে উন্নত মানের স্পিকার, ক্যামেরা, ব্লুটুথ এবং ওয়াইফাই সিস্টেম। দাম ৩৩ হাজার ৫০০ টাকা।


জেড এয়ার প্লাস
ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল এপোলো লেক প্রসেসর। জেনুইন উইন্ডোজ থাকায় চমৎকার পারফরমেন্স দেবে ল্যাপটপটি।


সাশ্রয়ী দামের এই ল্যাপটপ দিয়ে ছাত্র, ছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন। গুরুত্বর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। ১.৩ কেজি ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৫-৬ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। দাম মাত্র ২৪ হাজার টাকা।


জেড এয়ার এক্স টু
১৩.৩ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটি গুণে ও মানে অতুলনীয়। জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম বিশিষ্ট এই ল্যাপটপে রয়েছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ, প্রয়োজনে বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।


এই বাজেট ল্যাপটপ দিয়ে ই-মেইল চেকিং, প্রতিদিনের নেট ব্রাউজিং, ওয়ার্ড এডিটিং, ব্যক্তিগত বিনোদন যেমন এইচডি মুভি দেখা, গান শোনা এবং টুকটুক অফিসের কাজও সেরে নেওয়া যাবে। দাম মাত্র ১৯ হাজার ৫০০ টাকা।


স্টক থাকা সাপেক্ষে ৩১ জানুয়ারি পর্যন্ত অফারটি চলবে। অনলাইনেও কেনা যাবে এইঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com