বাজার মাতাবে মটোরোলার ক্লাসিক ফ্লিপ ফোন
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১১:৫৮
বাজার মাতাবে মটোরোলার ক্লাসিক ফ্লিপ ফোন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাজার মাতাতে আসছে মটোরোলার ক্লাসিক ফ্লিপ ফোন। এটি ছিলো মটো-রেজর নামে। এবার নতুন পরিকল্পনা ও নকশায় ক্লাসিক ফ্লিপ ফোন আবারও বাজারে আনছে প্রতিষ্ঠানটি।


ফোনটির স্লিম শ্যাটো এবং ন্যারো ফ্রেমসহ অসাধারণ ডিজাইনের কারণে ইতিমধ্যেই নজর কেড়েছে ফোনটি।


স্যামসাং গ্যালাক্সি ফোল্ড, হুয়াওয়ে মেট এক্স, রয়োল ফ্লেক্সপাই, কিছু প্রোটোটাইম এবং কনসেপ্ট ডিভাইসের সাথে টেক্কা দিতে মটোরোলা বাজারে আনছে তাদের প্রথম ফোল্ডেবল ফ্লিপ ফোন।


ডাব্লিউএসজে’র এক রিপোর্ট অনুসারে, মটোরোলার মূল কোম্পানি লেনোভো আগামী মাসে আসন্ন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে (এমডব্লিউসি) একটি ফোল্ডেবল ফোন আবারও আনতে যাচ্ছে। এই লঞ্চের আগেই মটোরোলা যুক্তরাষ্ট্রের টেলিকম অপারেটর ভেরাইজনেরও সঙ্গে যুক্ত হচ্ছে।


লেনোভো ফোল্ডেড একটি ফোনের পেটেন্ট সংগ্রহ করেছে। যা দেখতে হবে স্যামসাংয়ের ফোল্ডেবল ফোন এবং রয়্যাল কার্পস ফ্লেক্সপাইয়ের মত দেখতে।


গত বছর লেনোভোর সিইও ইয়াং ইউয়ানকিং নিশ্চিত করেছিলেন, মটোরোলা’র ক্লাসিক-রেজর ফোন শিগগিরই বাজারে ফিরে আসবে।


তিনি আরও বলেছিলেন, নতুন প্রযুক্তির সঙ্গে বিশেষত ফোল্ডেবল পর্দাগুলো সবার নজর কাড়বে। এছাড়া আমাদের স্মার্টফোনের ডিজাইনে আরও বেশি নতুনত্ব দেখতে পাবেন গ্রাহকরা।


আগামী ১১ ফেব্রুয়ারি স্যামসাং তাদের বহুল প্রত্যাশিত ফোল্ডেবল ফ্লিপ ফোনের ঘোষণা দিতে পারে। তার আগেই বাজার মাতাতে মটোরোলা জোরোসোরেই এবং আগেভাগে ফোনটিকে বাজারে আনতে কাজ করছে।


যদিও ২০১৯ এর শেষের দিকেই ফোনটি বাজারে আনতে চেয়েছিলো তারা। তবে কয়েকবার তারিখ পিছিয়ে গত ২৬ ডিসেম্বর ফোনটির প্রি-অর্ডার শুরু করে প্রতিষ্ঠানটি।


বিবার্তা/উজ্জ্বল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com