সেফটি সবার জন্য নিশ্চিতে সহজ রাইডের উদ্যোগ
প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৯, ১৭:০৮
সেফটি সবার জন্য নিশ্চিতে সহজ রাইডের উদ্যোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সহজ রাইড ‘সেফটি সবার জন্য’ প্রচারণার অংশ হিসেবে দেশের তথ্যপ্রযুক্তি বিষয়ক সাংবাদিকদের সাথে সড়ক নিরাপত্তা ও নতুন আইন নিয়ে এক মতবিনিময় সভা আয়োজন করে সহজ রাইড।


সোমবার রাজধানীর কারওয়ান বাজারস্থ সফটওয়্যার টকেনোলজি পার্কে অনুষ্ঠিত এ আয়োজনে শীর্ষস্থানীয় সব সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সহজ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব রাইড আদনান খান।


আদনান খান বলেন, নিরাপদ সড়ক নিশ্চিতে বছরব্যাপী ‘সেফটি সবার জন্য’ প্রচারণা নিয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে সহজ রাইড। এ বছর ১৫ হাজারেরও বেশি হেলমেট বিতরণের পাশাপাশি বিভিন্ন ধরনের সচেতনতাম‚লক কার্যক্রম যেমন রাইডারদের চক্ষু পরীক্ষা, ডিফেন্সিভ ড্রাইভিং টেকনিক সম্পর্কে ধারণা দেওয়া, ম্যাপ বিষয়ক প্রশিক্ষণসহ বেশ কিছু কার্যক্রম করে যাচ্ছে সহজ।


তিনি বলেন, শুধু তাই নয় পথচারী ও যাত্রীসহ সড়কে চলাচলকারী সবাইকে সচেতন করতে লিফলেট বিতরণ, ট্রাফিক আইন মানতে উৎসাহ দেওয়ার মত বিভিন্ন কার্যক্রমও পরিচালনা করছে সহজ।


নিরাপত্তার বিষয়ে সবাইকে বিশেষ করে তরুণদের আরও সম্পৃক্ত করতে সম্প্রতি সহজ নিয়ে এসেছে ‘সহজ সেফটি ম্যান’ যিনি সব সময় সেফটি নিয়ে কথা বলেন এবং নানা ধরনের কার্যক্রমের উৎসাহ দেন। অনুষ্ঠানে সাংবাদিকদের মাঝে হেলমেট বিতরণ করেন সেফটি নিয়ে কাজ করা সহজ রাইডের এই নতুন সুপারহিরো।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com