বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে গেম হিরোর বিজয়ীরা
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৯, ১০:২৯
বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে গেম হিরোর বিজয়ীরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের প্রথম আন্তর্জাতিক অনলাইন গেমিং প্রতিযোগিতার আয়োজন করেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি ও এয়ারটেল।


রবির মূল বিনিয়োগকারী প্রতিষ্ঠান আজিয়াটা গ্রুপ বারহাদর সহযোগিতায় ‘গেম হিরো’ নামে এই প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।


বাংলাদেশ ছাড়াও শ্রীলঙ্কা, কম্বোডিয়া, ইন্দোনেশিয়া এবং মালয়েশিয়ায় এ প্রতিযোগিতা আয়োজন করছে আজিয়াটা। চলতি বছরের শেষ দিকে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব মালয়েশিয়ায় অনুষ্ঠিত হবে।


বাংলাদেশের ‘গেম হিরো’ বিজয়ীরা তাতে অংশগ্রহণ করবেন। বাংলাদেশ পর্বের বিজয়ীরা প্রায় ২ লাখ ৫০ হাজার টাকা মূল্যের পুরস্কার পাবেন।


প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য গেমারদের ‘ফ্রি ফায়ার’ গেম খেলতে হবে। এ জন্য তাদেরকে http:/ww/w.gamehero.asia/bd/ ওয়েবসাইটে গিয়ে আজিয়াটা গেম হিরো সাবস্ক্রিপশন করতে হবে। সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ বাদে গেমটির সাবস্ক্রিপশন ফি পাঁচ টাকা । অনিবন্ধিত না হওয়া পর্যন্ত প্রতিদিন এ সাবস্ক্রিপশন নবায়ন করা হবে।


বাংলাদেশে গেম হিরো প্রতিযোগিতা দুটি পর্বে অনুষ্ঠিত হবে। প্রথম পর্বে অংশগ্রহণকারীদেরকে একক খেলোয়াড় হিসেবে খেলতে হবে এবং তাদের স্কোর স্বয়ংক্রিয়ভাবে একক লিডারবোর্ডে আপলোড হবে।


একক পর্বে শীর্ষ ৪৮ স্কোরধারীদের নিয়ে দ্বিতীয় পর্বের জন্য ১২টি স্কোয়াড গঠন করা হবে। এরপর নভেম্বরে অনুষ্ঠিতব্য ন্যাশনাল চাম্পিয়নশিপের সরাসরি প্রতিযোগিতায় এ ১২টি স্কোয়াডকে আমন্ত্রণ জানানো হবে।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com